ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুর্গাপূজায় শৃঙ্খলা রক্ষায় আনসার-ভিডিপির প্রস্তুতি

দুর্গাপূজায় শৃঙ্খলা রক্ষায় আনসার-ভিডিপির প্রস্তুতি

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় প্রায় ৯১টি মণ্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। এসব মণ্ডপে পিসি-এপিসি সহ প্রায় ৪৮০ জন আনসার ও ভিডিপি সদস্য আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করবেন। গতকাল শনিবার বেলা ১১টা থেকে সাদুল্লাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওইসব সদস্য বাছাই করা হয়। এ কার্যক্রমে উপস্থিত ছিলেন- পলাশবাড়ী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা নুর আলম, সাদুল্লাপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোসা. ফজিলা খাতুন, মনিটরিং শাখার মাঠকর্মী রাধেশ চন্দ্র, উপজেলা প্রশিক্ষক নুরন্নবী মণ্ডল ও আনজুয়ারা বেগম। বাছাই কার্যক্রমে সাদুল্লাপুর উপজেলার ১১ ইউনিয়ন থেকে আনসার ও ভিডিপির সদস্যরা অংশগ্রহণ করে। তাদের মধ্যে থেকে পিসি, এপিসি ও সাধারণ নারী-পুরুষ সদস্য প্রাথমিকভাবে বাছাই করা হয়।

সাদুল্লাপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্ত ফজিলা খাতুন ও প্রশিক্ষক নুরন্নবী মণ্ডল বলেন, যাতে করে সনাতন ধর্মালম্বী মানুষ শারদীয় দুর্গাপূজা উৎসবমূখর পরিবেশে পালন করতে পারে, সে ব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষায় আমাদের সদস্যরা সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন।

সাদুল্লাপুর থানার ওসি শফিকুল ইসলাম বলেন, এবার ৯১টি মণ্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। এ সংখ্যা কমবেশিও হতে পারে। এই উৎসব সুষ্ঠু-শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে আমাদের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত