ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাভারের জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তার দুই

সাভারের জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তার দুই

ঢাকার সাভারের আমিনবাজারে জোড়া খুনের ঘটনায় হত্যাকাণ্ডের মূলহোতা আনিস সরদারসহ (২৬) দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪। র‍্যাব-৪ এর সিপিসি-২ কোম্পানি কমান্ডার মেজর জালিস মাহমুদ খান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে, গত রোববার সাভারের আমিনবাজার ইউনিয়ন থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে র‍্যাব। গ্রেপ্তার হলেন- সিরাজগঞ্জ জেলার আনিস সরদার (২৬) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার আদিল বিশ্বাস (২৪)।

নিহতরা হলেন- মেহেরপুর জেলার গাংনী থানার কাজীপুর গ্রামের ফুয়াদুল ইসলাম (৫৪) ও তার ছেলে আশিক (২)। ফুয়াদুল সাভারের আমিনবাজার এলাকায় জীবিকার তাগিদে এসে গরুর খামার করেছিলেন এবং আমিনবাজারেই বসবাস করতেন।

র‌্যাব-৪ এর সিপিসি-২ কোম্পানি কমান্ডার মেজর জালিস মাহমুদ খান জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে সাভার, হেমায়েতপুর ও আমিনবাজার এলাকায় চুরি ও ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। নিহতের গরুর খামারে ৫-৬ লাখ টাকার গরু ও নগদ টাকা ছিল। ওই চক্রের সদস্যরা বাবা ও ছেলেকে হত্যা করে লুট করার চেষ্টা করেছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করে, ভিকটিমের খামারের গরু চুরি করার জন্য তারা ফুয়াদুল ইসলাম ও তার শিশু সন্তান আশিককে হত্যা করে। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

নিহত ফুয়াদুল ইসলাম সাভারের আমিনবাজারে রুপালী-সৈকত হাউজিং এলাকায় একটি গরুর খামার দিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। গত ২ সেপ্টেম্বর হাউজিংয়ের ভেতর গরুর খামারি ও তার শিশু সন্তানকে হত্যার পরে মদেহ গুমের জন্য বালু চাপা দেয়া হয়। এরপরে শিয়াল মাটি খোঁড়ে নিহত মরদেহ বের করলে স্থানীয়া দেখতে পায়। পরে র‌্যাব তদন্ত শুরু করে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত