ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মানিকগঞ্জে যুবককে হত্যা

মানিকগঞ্জে যুবককে হত্যা

মানিকগঞ্জে আশরাফুল ইসলাম পলাশ (২৭) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল সোমবার ভোরে মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত পলাশ ধামরাই উপজেলার কাউয়াখোলা গাংগুটিয়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। সে মানিকগঞ্জ শহরের বান্দুটিয়া এলাকার খবির উদ্দিনের মেয়ের জামাই।

এ ঘটনায় সাকিন ও শোয়েবের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো দশ থেকে বারো জনের নামে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত ৮টার দিকে শহরের বেউথা এলাকায় পলাশকে কুপিয়ে আহত করে ঘাতকরা। গুরুতর আহতাবস্থায় এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নিলে গত রোববার দিনগত ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পলাশ। পলাশের শ্যালক নয়ন জানান, আমার বোনজামাই পলাশকে গত শুক্রবার রাত ৮টার দিকে বান্দুটিয়া এলাকার আমজাদের দুই ছেলে সাকিন ও সোয়েবসহ আরো তিন-চারজন কালীগঙ্গা নদীর বেউথা ব্রিজের নিচে ডেকে নিয়ে এলোপাতাড়িভাবে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নেয়। সোমবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আমান উল্লাহ্ জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত