ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের চেক বিতরণ

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের চেক বিতরণ

পিরোজপুরের কাউখালীতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক সড়ক রক্ষণাবেক্ষণের কাজে নিয়োজিত ৫০ জন নারী কর্মীর মাঝে তাদের সঞ্চয়কৃত অর্থের চেক বিতরণ করা হয়। গতকাল মঙ্গলবার উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রকৌশলী ইমতিয়াজ হোসেন রাসেল এর সভাপতিত্বে নারী কর্মীদের হাতে চেক তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বজল মোল্লা। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী প্রকৌশলীর পক্ষে উপ সহকারী ইঞ্জিনিয়ার মোহাম্মদ রুবায়েত হোসেনসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা।

কাউখালী স্থানীয় সরকার পল্লী উন্নয়ন অধিদপ্তরের সূত্রে জানাযায় ২০২০ সালের মে মাসে উপজেলার ৫টি ইউনিয়নে সড়ক রক্ষণাবেক্ষণের কাজের জন্য ১০ জন করে ৫০ জন নারীকর্মী ৪ বছরের জন্য নিয়োগ দেয়া হয়। প্রত্যেকের দৈনিক হাজিরা মূল্য ২৫০ টাকা এবং এই টাকা থেকে তাদের প্রত্যেককে দৈনিক ৮০ টাকা সঞ্চয়ের শর্তে ২০২৪ সালের মে মাস পর্যন্ত তারা কর্মরত ছিলেন।

কাজের মেয়াদ শেষ হওয়ায় তাদের সঞ্চয়ের টাকা লাভসহ প্রত্যেককে এক লক্ষ বিশ হাজার টাকার চেক এবং কাজের স্বীকৃতি স্বরূপ সনদপত্র বিতরণ করা হয়। এ সময় একজন নারী কর্মী মৃত্যুবরণ করলে নমিনির হাতে চেক ও সনদপত্র তুলে দেয়া হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত