ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সরাইলে সংঘর্ষে আহত অর্ধশতাধিক

সরাইলে সংঘর্ষে আহত অর্ধশতাধিক

গতকাল মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তুচ্ছ ঘটনায় দুই গ্রামবাসীর রক্তক্ষয়ী সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছে। এ সময় দাঙ্গাবাজরা আঞ্চলিক সড়কের ১০/১২টি দোকান ভাঙচুর চালায়।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে সরাইল-নাসিরনগর সড়কের উপজেলার উচালিয়াপাড়া গ্রামের বাদশা আলমগীরের ছেলে আমান এর মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে বড্ডাপাড়া গ্রামের মৃত তাহাজ্জত আলীর ছেলে ভ্যান চালক এরশাদের গাড়ির।

এ ঘটনায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এর জের ধরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সশস্ত্র সংঘর্ষে লিপ্ত হয়। শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। আতঙ্কে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে পালিয়ে যায়।

প্রায় ৪ ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের শতাধিক লোক আহত হয়। এ সময় আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

সংঘর্ষের শুরুতে খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে সেনাবাহিনী এসে বিকাল সাড়ে ৩টার দিকে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া বলেন, দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় আহতরা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে আশংকাজনকদের উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানে হয়েছে। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। সড়কে যান চলাচল স্বাভাবিক।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত