ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপির ৩৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বিএনপির ৩৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সন্ত্রাসী কর্মকাণ্ডের বিচার ও জীবনের নিরাপত্তার দাবিতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচিসহ ৩৩ জনের বিরুদ্ধে মামলা করেছেন ছাত্রদল নেতার স্ত্রী আসমাউল হুসনা বুবলি।

দিনাজপুর জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোহাম্মদ শাহিনের স্ত্রী আসমাউল হুসনা বুবলি গত ২৩ সেপ্টেম্বর দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আরিফুল ইসলামের আদালতে অভিযোগ করেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচির নির্দেশে গত ১৩ সেপ্টেম্বর পূর্ব শত্রুতার কারণে রাজারামপুর এলাকার বাসিন্দা সাঈদ ইসলাম, রিসাদ ইসলাম ও দেবেন তিরকিকে বিএনপি নেতা আব্দুল কাইয়ুম ও আব্দুর রাজ্জাক জেলা ছাত্রদলের সভাপতি রেজাউর রহমান এবং স্বেচ্ছাসেবক দলের সোহেল হোসেন ও ফরহাদ রহমানসহ কয়েকজন জোরপূর্বক অপহরণ করে শেখপুরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবিদুল ইসলামের বাসায় আটকে রেখে তাদের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করা হয়।

অপহরণের খবর পেয়ে জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মোস্তফা কামাল বুবলির স্বামী জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোহাম্মদ শাহীন. রাসেল আলী চৌধুরী ও হেলাল উদ্দীনসহ কয়েকজন অপহৃত তিনজনকে উদ্ধার করতে গেলে তাদের ওপর হামলা হামলা করা হয়। হামলায় গুরুতর আহত হয়ে বাদীর স্বামী শাহীন জিয়া হার্ট ফাউন্ডেশন অ্যান্ড হাসপাতালের আই সি ইউতে ও ছেলে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সন্ত্রাসীরা প্রাণনাশের হুমকি দিচ্ছে। বিচারক অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করে মামলা রেকর্ডপূর্বক আইনি ব্যবস্থা নেয়ার আদেশ প্রদান করলে গত বৃহস্পতিবার কোতোয়ালি থানার ওসি ফরিদ হোসেন রেকর্ড করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত