গুলিতে ব্যবসায়ী আহত পিস্তলসহ আটক এক

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতায় ছিনাইকারীর গুলিতে এক ব্যবসায়ী আহত হয়েছেন। এ ঘটনায অস্ত্র গুলিসহ এক সন্ত্রাসীকে আটক করেছে স্থানীয়রা। গত শনিবার রাতে উপজেলার নলতা বাজারের বিকাশ ব্যবসায়ী শাহ আলম (বাবলু) বাসায় যাওয়ার পথে ছিনতাইকারীর গুলিতে আহত হয়েছেন।

আহত শাহ আলম দেবহাটা উপজেলার মাটি কুমড়া গ্রামের নাজির আলীর ছেলে। এময় আহত হয়েছেন একই গ্রামের আব্দুল বারীর ছেলে ওহিদুল ইসলাম। বাবলু ও ওহিদুলের আত্মচিৎকারে এলাকাবাসী ধাওয়া করে পুর্ব পাইকাড়া গ্রামের নুর ইসলামের ছেলে রবিউল ইসলাম হৃদয় (২৫) নামের এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে। তার নিকট থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

গুলিবিদ্ধ বাবলু সাতক্ষীরা মেডিকেলে ও গণপিটুনির শিকার হৃদয় পুলিশ হেফাজতে কালিগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন। এঘটনায় কালিগঞ্জ থানায় মামলা হয়েছে। কালিগঞ্জ থানার সেকেন্ড অফিসার প্রদীপ কুমার রায় এ প্রতিনিধিকে জানান, ছিনতাইয়ের ঘটনায় আটক ও জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। গুলির শব্দে ও স্থানীয় বিএনপির সভাপতি রফিকুল ইসলাম খোকন মেম্বারের পরিবার এবং প্রতিবেশীদের প্রতিরোধে ছিনতাইকারী আটক হয়। থানার ওসি রফিকুল ইসলাম ও সেনাবাহিনীর চৌকস টিম ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।