ঢাকা ০৮ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হত্যা মামলার দুই আসামি আটক

হত্যা মামলার দুই আসামি আটক

চাঞ্চল্যকর হত্যা মামলার দুই আসামিকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-১২ গাংনী ক্যাম্পের এক বিশেষ অভিযান চালিয়ে গত রোববার রাতে দৌলতপুর উপজেলার একটি গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। আটক দু’জন হচ্ছে- সাহাবুর রহমান মিন্টু (৪০) ও শাহ আলম পল্টু (২৮)। তারা মেহেরপুরের গাংনী উপজেলার বাওট গ্রামের মহিবুল হকের ছেলে।

দু’জনই বাওট গ্রামের নাহারুল ইসলাম হত্যা মামলার আসামি। অভিযানের নেতৃত্ব দেয়া র‌্যাব-১২ সিপিসি তিন গাংনী ক্যাম্প কমান্ডার এনামুল হক জানান, আত্মগোপনে থাকা দুই আসামির খোঁজ করছিল র‌্যাব। তথ্য প্রযুক্তির ব্যবহার ও অন্যান্য মাধ্যম দিয়ে র‌্যাব তাদের অবস্থান শনাক্ত করতে সক্ষম হয়। তারই আলোকে গত রোববার রাত নয়টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আব্দুলপুর গ্রামে অভিযান চালানো হয়।

অভিযানে ওই গ্রামের একটি বাড়ি থেকে পল্টু ও মিন্টুকে আটক করতে সক্ষম হয় র‌্যাব। গাংনী থানার মাধ্যমে তাদের আদালতে সোপর্দ করা হবে। চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি আটক হওয়ায় মামলাটির বিচার প্রক্রিয়ায় গতি পেল বলে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বাদি পক্ষ। প্রসঙ্গত, গত ৬ আগস্ট রাতে বাওট গ্রামে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে নাহারুল ইসলামকে (৫০) পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে নাজমুল হোসেন বাদী হয়ে গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ওই মামলার এজাহারভুক্ত আসামি মিন্টু ও পল্টু।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত