ঢাকা ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ধর্মীয় জঙ্গিবাদের গোষ্ঠী রাষ্ট্রীয় ক্ষমতায় থাকবে না : বরকত উল্লাহ বুলু

ধর্মীয় জঙ্গিবাদের গোষ্ঠী রাষ্ট্রীয় ক্ষমতায় থাকবে না : বরকত উল্লাহ বুলু

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু বলেছেন- বাংলাদেশে কোনো ধর্মীয় জঙ্গিবাদের কোনো গোষ্ঠী যাতে বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় না আসে সে ব্যাপারে গণতান্ত্রিকভাবে কাজ করতে হবে।

গতকাল বুধবার বগমগঞ্জ উপজেলা ও চৌমুহনী পৌরসভা বিএনপির আয়োজনে চৌমুহনী বাজার শ্রী শ্রী রামচন্দ্র দেবের সমাধি ক্ষেত্রে সার্বজনীন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়্যারম্যান তারেক রহমানের নির্দেশে বেগমগঞ্জ উপজেলা ও চৌমুহনী পৌরসভায় ২৫টি পূজামণ্ডপে, আর্থিক অনুদান ও খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মন্তব্য করেন তিনি। বরকত উল্লাহ বুলু আরো বলেন, দেশে যদি গণতান্ত্রিক ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে প্রতিনিধি নির্বাচন করার মাধ্যমে ন্যায়ের ও বিচার ব্যবস্থা স্বাধীনতা থাকে, নিরপেক্ষ থাকে তাহলে সবাই সবার ধর্মীয় উৎসব নির্বিঘ্নে পালন করতে পারে। সেখানে রাষ্ট্রীয়ভাবে নিশ্চিয়তা দেবে।

এই সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সদস্য সামীমা বরকত লাকী, বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাক্ষা চন্দ্র দাস, উপজেলা সাধারণ সম্পাদক মাহফুজুল হক আবেদ, পৌর বিএনপির সভাপতি জহির উদ্দিন হারুন, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন আলম, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্ল্যা, চৌমুহনী ব্যবসায়ী সমিতির কার্যকরী সভাপতি মোরশেদুল আমিন ফয়সাল, নরোত্তমপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, রাজগঞ্জ ইউনিয়ন বিএনপির সম্পাদক হাজী হারুন রশিদ, বেগমগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক মোহাম্মদ রুস্তম আলী প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত