ফিরে দেখা ২০২২

বলিউডে আলোচিত বিয়ে

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন ডেস্ক

ভক্তদের আগ্রহের কেন্দ্রে থাকেন তারকারা। তাদের বিয়ে নিয়ে তো আরও বেশি আগ্রহ ভক্তদের। ২০২২ সালেও ভারতীয় অনেক তারকা বিয়ে করেছেন। এর মধ্যে রয়েছে আলোচিত কয়েকটি বিয়ে।

আলিয়া ভাট ও রণবীর কাপুর : গত বছর তারকাদের মধ্যে সবচেয়ে আলোচিত বিয়ে ছিল রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ে। ১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েছিলেন এ জুটি।

বিয়ের সপ্তম মাসে মাতৃত্বের স্বাদও পেয়ে যান এ অভিনেত্রী।

নয়নতারা ও বিগনেশ শিবান : ৯ জুন বিয়ের পিঁড়িতে বসেছিলেন দক্ষিণি অভিনেত্রী নয়নতারা ও পরিচালক বিগনেশ শিবান। এদিন তাদের সাত বছরের প্রেমের সম্পর্কের পূর্ণতা পায়। কিন্তু এ জুটি নিয়ে আলোচনা হয় বিয়ের চার মাস পর যখন এ জুটি যমজ সন্তানের বাবা-মা হন। সারোগেসি পদ্ধতিতে তাদের সন্তান নেয়া নিয়ে তদন্ত করে তামিলনাড়ু রাজ্য সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়।

রিচা চাড্ডা ও আলী ফজল : দীর্ঘ ১০ বছরের প্রেম পরিণয়ে রূপ নেয় ৬ অক্টোবর। ২০১২ সালে ‘ফুকরে’ সিনেমার সেটে আলী ফজল ও রিচা চাড্ডার প্রথম দেখা, এরপর প্রেম।

গৌতমণ্ডমানজিমা : ২০১৯ সালে বক্স অফিসে সুপারহিট ব্যবসা করে তামিল ছবি ‘দেবারতাম’। এ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন গৌতম কার্তিক ও মানজিমা মোহন। ২৮ নভেম্বর সাত পাকে বাঁধা পড়েন তারা।

মহালক্ষ্মী-রবীন্দ্রর : তামিল সিনেমা ও টিভি নাটকের অভিনেত্রী ভি জে মহালক্ষ্মীকে বিয়ে করেছেন প্রযোজক রবীন্দ্রর চন্দ্রসেকরন। রবীন্দ্ররের প্রযোজনায় ‘বিদিয়াম বারাই কাথিরু’ নামে একটি তামিল সিনেমায় অভিনয় করেছেন মহালক্ষ্মী। সিনেমার শুটিংয়ে তাদের দেখা ও পরিচয়, পরে ১ সেপ্টেম্বর প্রণয়ে রূপ নেয়।