ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ইন্টার্নশিপ জীবনের গল্প নিয়ে সিরিজ

ইন্টার্নশিপ জীবনের গল্প নিয়ে সিরিজ

স্নাতক শেষ হওয়ার আগে বা পরে শিক্ষার্থীদের জন্য সবচেয়ে বড় ভয়ের নাম হলো ইন্টার্নশিপ। সেই জীবনের নানান গল্প নিয়েই নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘ইন্টার্নশিপ’। রেজাউর রহমানের পরিচালনায় এ সিরিজে দেখা যাবে বর্তমান সময়ের একঝাঁক তরুণ অভিনেতাকে। সম্প্রতি চরকির অফিসিয়াল ফেইসবুক থেকে প্রকাশ করা হয়েছে এ সিরিজের একটি পোস্টার। তবে সেখানে ইন্টার্নশিপ বানানে খানিক ভুল রয়েছে! লেখা হয়েছে Internsheep।

এটা ভুল না ইচ্ছাকৃত? জবাবে পরিচালক রেজাউর রহমান বলেন, ইচ্ছাকৃত ভুল। Sheep বা ভেড়াকে আমরা প্রায় দেখি দলবেঁধে থাকতে। লাঠি দিয়ে কেউ রাস্তা দেখায় তাদের। তখনই মনে হলো, ইন্টার্নদের জীবনটাও কিছুটা এরকমই। ইন্টার্নদের নো চয়েস, নো ভয়েস। বস যা বলে তা-ই করতে হয়। আমাদের গল্পের ইন্টার্নগুলোও এরকম। 

৬ পর্বের ১৪০ মিনিটের এ সিরিজটির চিত্রনাট্য লিখেছেন কারিনা কাইসার। মুক্তি পাচ্ছে শিগগির।

সিরিজে মূল চরিত্রে অভিনয় করেছে নাট্যজন বৃন্দাবন-খুশি দম্পতির পুত্র সৌম্য জ্যোতি। নতুন বছরের প্রথম কাজ ও শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে সৌম্য বলেন, দারুণ একটি কাজ। পুরো স্ক্রিপ্ট খুবই ইন্টারেস্টিং। বর্তমান বাস্তবতার সঙ্গে বেশ মিল রয়েছে। সবাই প্রায় সমবয়সী হওয়ায় শুটিংয়ের সময়টা বেশ উপভোগ করেছি। এ ধরনের সিচুয়েশনাল কমেডি আগে নির্মাণ হয়নি। এ সিরিজে আসলে জবের প্রথম দিন থেকে মাসের শেষ পর্যন্ত ছোট ছোট বিষয় তুলে ধরা হয়েছে। 

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত