ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিদ্ধার্থ ও কিয়ারার প্রেমের কথা জানাজানি হলো যেভাবে

সিদ্ধার্থ ও কিয়ারার প্রেমের কথা জানাজানি হলো যেভাবে

বিয়ের কথা তো দূরে, সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির কেউ তাদের প্রেমের কথাই আনুষ্ঠানিকভাবে স্বীকার করেননি। তবে ঠিকই তাদের বিয়ে হয়ে গেল।

তবে সরাসরি স্বীকার না করলেও অন্তত সাতবার এমন ইঙ্গিত দিয়েছেন যাতে সহজেই বোঝা যায়, তাদের সম্পর্ক বন্ধুত্বের চেয়েও বেশি। প্রেম নিয়ে প্রশ্ন করতেই সিদ্ধার্থ ও কিয়ারা আর টুঁ শব্দটি করেন না। তাই সাংবাদিকরা তাদের প্রশ্ন করেন অনেক ঘুরিয়ে পেঁচিয়ে। এই যেমন কিছুদিন আগে সিদ্ধার্থ মালহোত্রাকে প্রশ্ন করা হয়- তার ফোনে কিয়ারার নম্বর স্পেশাল ডায়াল লিস্টে আছে কি-না?

উত্তরে সিদ্ধার্থ বলেন, আছে, সহ-অভিনেতাকে ফোন করতে এটা খুব কাজের। শুধু সেই নয়, আরও অনেকের নম্বরই স্পেশাল ডায়ালে আছে। কিছুদিন আগেই কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রার বিচ্ছেদের গুজব রটে, এর কিছুদিন পরই শোনা যায় তাদের সম্পর্ক আবার জোড়া লেগেছে।

তবে বিচ্ছেদের গুঞ্জনের সময় কিয়ারা বলেছিলেন, ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের খবর তাকে ভীষণ মর্মাহত করে। সে সময় কথা বলতে গিয়ে অভিনেত্রী আবেগপ্রবণ হয়ে পড়েন। সে সময় কিয়ারার বক্তব্যের ভিডিও যারা দেখেছেন, তারা ঠিকই বুঝে গেছেন সিদ্ধার্থের সঙ্গে তার প্রেমের কথা। গত বছর ‘যুগ যুগ জিয়ো’ সিনেমার প্রচারের সময় কিয়ারাকে জিজ্ঞেস করা হয় তার প্রিয় সহ-অভিনেতাকে কে? দেরি না করে অভিনেত্রী বলেন সিদ্ধার্থ মালহোত্রার নাম। ‘শেরশাহ’ ছবির এক অনুষ্ঠানে কিয়ারা আদভানিসহ পুরো টিম থাকলেও ছিলেন না সিদ্ধার্থ; সেদিন প্রকাশ্যেই কিয়ারা বলেন তিনি সিদ্ধার্থকে মিস করছেন। ‘কফি উইথ করণ’-এ করণ জোহরের জেরার মুখে কিয়ারা স্বীকার করতে বাধ্য হন সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তার সম্পর্ক বন্ধুত্বের চেয়েও বেশি কিছু।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত