ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তরুণ প্রজন্মের ব্যান্ড ‘অড সিগনেচার’

তরুণ প্রজন্মের ব্যান্ড ‘অড সিগনেচার’

অড সিগনেচার তরুণ প্রজন্মের কাছে খুব অল্প সময়ে জনপ্রিয়তা পাওয়া একটি গানের ব্যান্ড। ২০১৭ সালে এর আত্মপ্রকাশ। এতে শুরু থেকেই ছিল, অর্ণম অমিতাব (গিটারিস্ট ও কিবোর্ডিস্ট), মুনতাসির রাকিব (গীতিকার ও কণ্ঠশিল্পী), আকিব আহমেদ (ড্রামার), একতাদের সাকিন (গিটারিস্ট), আহসান তানভীর পিয়াল (কণ্ঠশিল্পী ও গিটারিস্ট)। পরবর্তী সময়ে তাহমিদ রায়ান ২০২০ সালে যোগ দেন ও ধীরে ধীরে ব্যান্ডটি বাংলাদেশের পাশাপাশি দক্ষিণ এশিয়ায় দ্রুত বর্ধনশীল ব্যান্ডগুলোর একটিতে পরিণত হয়। অড সিগনেচার তার শ্রোতাদের কাছে মূলত প্রতিটি গানের একটি নির্দিষ্ট প্লটসহ গানের কথা ও জাদুকরি রচনা দ্বারা পরিচিত। খুব অল্প সময়ে বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছে দলটি। এরই মধ্যে ঘুম, আমার দেহখান, দুঃস্বপ্ন অন্যতম।

এ ছাড়া এ মাসেই নতুন গান নিয়ে হাজির হচ্ছে দলটি। নতুন এ গানের শিরোনাম ‘তুমিও পারো’। এটি প্রকাশ পাবে ২৩ ফেব্রুয়ারি। এ ছাড়া দলটি তাদের প্রথম অ্যালবাম প্রকাশ করার জন্য এরই মধ্যে অনেক কাজ সম্পন্ন করেছে। আশা করা হচ্ছে বছরের শেষে তাদের অ্যালবাম শুনতে পাবেন শ্রোতারা।

এ অ্যালবামে থাকবে তাদের প্রকাশিত ও নতুন কিছু গান। অ্যালবামের সব গানই মৌলিক। এরই মধ্যে গানগুলো রেকর্ড করা হয়েছে। পাশাপাশি অন্যান্য কাজও সমাপ্তির পথে। অ্যালবামের পাশাপাশি গানগুলো বিভিন্ন অডিও প্ল্যাটফর্মেও রিলিজ করা হবে।

আলোকিত বাংলাদেশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত