লাগাতার ফ্লপ, ব্যর্থতার দায় নিয়েছেন অক্ষয়

প্রকাশ : ০১ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন ডেস্ক

বিপুল প্রচারণা শেষে মুক্তি পেয়েছে বলিউড তারকা অক্ষয় কুমার ও ইমরান হাশমি অভিনীত নতুন সিনেমা ‘সেলফি’। ২৪ ফেব্রুয়ারি মুক্তি পায় ছবিটি। কিন্তু প্রথম দিনেই বক্স অফিসে বেহাল দশা। মাত্র আড়াই কোটি রুপি আয় করতে সক্ষম হয়েছে ছবিটি। দ্বিতীয় দিনেও আড়াই থেকে তিন কোটি রুপি আয় করেছে বলে দাবি ভারতীয় গণমাধ্যমের। সহজেই অনুমান কর যায়, ‘সেলফি’ ছবিটি ফ্লপের খাতায় নাম লেখাচ্ছে। কেননা এর বাজেট ৮০ কোটি রুপি। বক্স অফিস বিশ্লেষকদের মতে, ছবিটি সর্বসাকুল্যে ২০ থেকে ২৫ কোটি রুপি আয় করতে পারে। সে হিসাবে এটি অক্ষয়ের সাম্প্রতিক সময়ের অন্যতম বড় ফ্লপ হতে যাচ্ছে।

এ নিয়ে টানা ৫টি ছবি ফ্লপ যাচ্ছে অক্ষয়ের। ২০২২ সালের ‘বচ্চন পা-ে’ দিয়ে শুরু হয়েছে তার ফ্লপের মিছিল। এর পর একে একে তালিকায় যুক্ত হয়েছে ‘সম্রাট পৃথ¦ীরাজ’, ‘রক্ষা বন্ধন’, ‘রাম সেতু’ ও সর্বশেষ ‘সেলফি’।

লাগাতার ফ্লপের বিষয়ে মুখ খুললেন অক্ষয় কুমার। ব্যর্থতার দায় নিজের কাঁধেই নিয়েছেন অভিনেতা। তিনি বলেন, এটা আমার সঙ্গে প্রথমবার হচ্ছে না। আমার ক্যারিয়ারের একটা সময় একটানা ১৬টি ছবি ফ্লপ হয়েছিল। এর পর এমন একটা সময় গেছে, যখন আমার পরপর ৮টি ছবি বক্স অফিসে চলেনি। এখন আবার টানা কয়েকটি ছবি বক্স অফিসে চলল না। এটা সম্পূর্ণ আমার ভুলের জন্যই হচ্ছে। দর্শক বদলে গেছে। ফলে সেই অনুযায়ী নিজেকে বদলাতে হবে। নতুন করে শুরু করতে হবে, কারণ দর্শকরা নতুন কিছু দেখতে চাইছে।