এক সিনেমায় ক্যাটরিনা ও দীপিকা

প্রকাশ : ০৫ মার্চ ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন ডেস্ক

বলিউডের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন। নিজ নিজ ক্যারিয়ারে দু’জনেই সফল এবং জনপ্রিয়। দু’জনেই কাজ করেছেন সমসাময়িক প্রায় সব তারকার সঙ্গে। কিন্তু তাদের একসঙ্গে পর্দায় পাওয়া যায়নি কখনও।

এতদিন যা হয়নি, এবার সেটাই হতে চলেছে। হ্যাঁ, এক সিনেমায় অভিনয় করবেন ক্যাট-দীপু। তাও আবার পুরোদমে অ্যাকশন-থ্রিলার সিনেমায়। ইঙ্গিতটা দিয়েছেন যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের চিত্রনাট্যকার শ্রীধর রাঘবন।

এ সিরিজের ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ ও ‘পাঠান’ ছবিগুলো মুক্তি পেয়েছে। প্রত্যেকটিই হয়েছে ব্যবসাসফল। এর মধ্যে ‘পাঠান’ তো বলিউডের সব রেকর্ড ভেঙে নতুন ইতিহাস তৈরি করে ফেলেছে। তাই স্পাই ইউনিভার্স ঘিরে দর্শকের আগ্রহ চরমে। এ আগ্রহকে পুঁজি করতে চায় যশরাজ ফিল্মস। এ জন্য টাইগার ও পাঠান তথা সালমান খান ও শাহরুখ খানকে নিয়ে একটি সিনেমা হতে পারে বলে জানিয়েছেন রাঘবন। এ ছাড়া তাদের সঙ্গে যোগ দিতে পারেন ‘ওয়ার’-এর কবির তথা হৃতিক রোশনও। এখানেই শেষ নয়, এ স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে ‘টাইগার’ সিরিজের জয়া ও ‘পাঠান’-এর রুবিনাকে ঘিরেও একটি সিনেমা নির্মাণের পরিকল্পনা চলছে। রাঘবনের ভাষ্য, ‘হ্যাঁ, অবশ্যই নারীদের নিয়ে একটা স্পাই ফিল্ম বানানোর পরিকল্পনা আছে।’