ঢাকা ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আদিলকে শর্ত দিলেন রাখি সাওয়ান্ত

আদিলকে শর্ত দিলেন রাখি সাওয়ান্ত

বর্তমানে বলিউডের আলোচিত নাম রাখি সাওয়ান্ত। কিছুদিন পরপর বিতর্কিত কাজ কিংবা মন্তব্যের কারণে সবার কাছে আলোচনায় আসাটা তার যেন রুটিনে পরিণত হয়ে গেছে। নিজেকে খবরের শিরোনামে রাখতে খুব ভালো লাগে তার। সম্প্রতি দুবাইয়ে বাড়ি-গাড়ি কিনেছেন এবং একটি ট্রেনিং একাডেডি খুলেছেন তিনি। ৬ মার্চ রাতে মুম্বাই এয়ারপোর্টে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব তথ্য জানিয়েছেন এ অভিনেত্রী।

তিনি আবারও স্বামী আদিলকে নিয়ে মুখ খুললেন। ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, জেল থেকে আদিল আমাকে ফোন করেছিল। আদিল বলেছে, আমি তোমার কাছে ফিরে যেতে চাই। আমি আরেকটা সুযোগ চাইছি। ফোনে আদিলের এসব কথা শোনার পর বেশ কিছু শর্ত দেন রাখি। রাখি সাওয়ান্ত বলেন, আদিল যদি ফিরে আসতে চায় তবে তাকে লিখিত দিতে হবে যে, সে আর কখনও আমার সঙ্গে প্রতারণা করবে না, শারীরিকভাবে নির্যাতন করবে না, আমার কাছ থেকে যে টাকা নিয়েছে তা ফেরত দেবে, নারীদের সঙ্গে আর খারাপ আচরণ করা যাবে না এবং আমার সঙ্গে যে বিয়ে হয়েছে সেটাতেই থাকতে হবে।

বিকৃত যৌনাচার, শারীরিক নির্যাতন, পরকীয়া, অর্থ-গহনা চুরি এবং পণ নেওয়ার অভিযোগে স্বামী আদিলের নামে মামলা করেছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এ মামলায় আদিল গ্রেপ্তার হয়ে বর্তমানে জেলহাজতে রয়েছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত