ঢাকা ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

উত্তর আমেরিকার হলে মুক্তি পেল ‘শনিবার বিকেল’

উত্তর আমেরিকার হলে মুক্তি পেল ‘শনিবার বিকেল’

দীর্ঘদিন ‘নিষিদ্ধ’ তকমা গায়ে মেখে বাংলাদেশের সেন্সর বোর্ডের বাতিল খাতায় পড়ে থাকা ছবিটি অবশেষে আলোর মুখ দেখছে। আর সম্প্রতি বন্দিদশা থেকে মুক্তি পায় । ১০ মার্চ উত্তর আমেরিকার যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পায় এটি।

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী সূত্রে সর্বশেষ খবর অনুযায়ী, প্রথম সপ্তাহে দুটি দেশের মোট ৭১টি সিনেমা হলে দেখা যাবে ছবিটি। নির্মাতার পাঠানো হল তালিকা থেকে জানা গেল, প্রথম সপ্তাহে যুক্তরাষ্ট্রের ৩০টি শহরের ৬২টি এবং কানাডার দুটি শহরের (অটোয়া ও টরেন্টো) ৯টি প্রেক্ষাগৃহে চলছে ‘শনিবার বিকেল’। দর্শক চাহিদা অনুযায়ী সংখ্যাটি বাড়তে বা কমতে পারে।

বাংলাদেশি একটি ছবি যুক্তরাষ্ট্র ও কানাডার মতো দেশে প্রথম সপ্তাহে এতগুলো হল পাওয়া নিঃসন্দেহে বড় বিষয়। তাই উচ্ছ্বসিত ছবিটির নির্মাতা ফারুকী। তিনি বলেছেন, কিছু কিছু জিনিসের ইমোশনাল ভ্যালু ব্যাখ্যা করা কঠিন। ‘শনিবার বিকেল’ ছবির থিয়েটার লিস্ট শেয়ার করাটা আমার বা আমার টিমের জন্য কতটা ইমোশনাল, এটা কীভাবে বলব আমি জানি না। আমাদের অন্যায়ভাবে আটকে দেওয়ার চেষ্টা করা হয়েছে, স্তব্ধ করে দেওয়ার চেষ্টা করা হয়েছে, আমরা বাধার পাহাড় ডিঙিয়ে আজকে এইখানে!

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত