ঢাকা ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফাঁস হওয়া ভিডিও নিয়ে সুনেরাহর হুঁশিয়ারি

ফাঁস হওয়া ভিডিও নিয়ে সুনেরাহর হুঁশিয়ারি

২৯ মে মধ্যরাতে যখন সবাই মেতে আছে আইপিএলের ফাইনাল ম্যাচ নিয়ে। ঠিক তখন এক অঘটন ঘটে যায় ঢাকাই শোবিজে।

হালের জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজের ফেইসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। সেই হ্যাক হওয়া আইডি থেকে বিস্ফোরকের মতো আপলোড হয় বেশ কিছু একান্ত ভিডিও ও ছবি। ওইসব ভিডিও-ছবিতে দেখা গেছে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে।

প্রতিটি ভিডিওতে তাদের ‘অস্বাভাবিক’ অবস্থায় দেখা গেছে। কথাবার্তায়ও ছিল আপত্তিকর ভাষা। ফলে মুহূর্তেই বিষয়টি ছড়িয়ে যায় চারদিকে। রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা-সমালোচনা চলছে প্রসঙ্গটি নিয়ে। রাজের ফেইসবুক অ্যাকাউন্ট হ্যাক হওয়ার কয়েক ঘণ্টা পর রাত ৩টার দিকে একটি স্ট্যাটাস দেন সুনেরাহ বিনতে কামাল।

তিনি জানালেন, এসব ভিডিও বছর পাঁচেক আগের, যখন তারা একসঙ্গে ‘ন ডরাই’ ছবির কাজ করেছিলেন। ব্যাখ্যা, যে ভিডিওগুলো আপনারা দেখেছেন, সেগুলো পাঁচ বছর আগের। আমাদের বয়স কম ছিল। আমরা সেভাবেই কথা বলার চেষ্টা করছিলাম, যেভাবে ‘ন ডরাই’র জন্য প্রতিদিন অনুশীলন করতাম। কারণ আমরা (বিশেষ করে আমি) সিনেমায় এসব গালি ব্যবহার করেছি।

সবশেষে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিলেন সুনেরাহ। এদিকে হ্যাক হওয়ার পর নিজের অ্যাকাউন্ট আবার উদ্ধার করেছেন শরিফুল রাজ। এর পর সঙ্গে সঙ্গেই ফাঁস হওয়া ভিডিও-ছবিগুলো ডিলিট করে দিয়েছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত