মেঘ কাটেনি রাজ-পরীমণির

প্রকাশ : ১৩ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণি ও অভিনেতা শরীফুল রাজের সংসারে ভাঙনের সংকেতের সংবাদ প্রকাশের কয়েক দিন পরই তারা গত রোববার একত্র হয়েছিলেন। উপলক্ষ ছিল তাদের ছেলে রাজ্যের ১০ মাস পূর্তি। তাদের এক হওয়ার কথা জানতে পেরে সবাই মনে করেছিল এই বুঝি অভিমানের বরফ গলছে। এতে পরীমণি-রাজের ভক্ত-অনুরাগীরা আনন্দিত হয়েছিলেন। কিন্তু পরীমণি গত সোমবার সেই কথা ভুল প্রমাণ করে দিলেন। এ নিয়ে তিনি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেনে। এতে বোঝা গেছে তাদের অভিমানের মেঘ মোটেই কাটেনি। পরীমণি তার স্ট্যাটাসে লেখেন, আপনাদের মধ্যে অনেকের মতো আমিও খুশি হয়ে যাই খবরের এসব শিরোনাম দেখে! সব ভুলে আবার এক হলেন। কিন্তু সব কি আর সবসময় এক হয়?

আমরা ১০ তারিখটা (যেটি আমাদের জীবনের অনেক স্পেশাল দিন। আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) সেলিব্রেট করেছি মাত্র। আগামী দিনেও করব। যেখানে আমরা জীবনের অন্য কোনো ইস্যু টানব না। পরীমণি আরও লেখেন, ৯ তারিখ রাতে নানাভাই ঢাকায় আসেন। তারপর এই আয়োজন, সবাই মিলে। শুধু নানাভাই রয়ে গেলেন আমার কাছে। আর, রাজ চলে গেল রাজের মতো। আশা করি এটা এখানেই শেষ হবে।

শরীফুল রাজের ফেসবুক থেকে ছবি ও ভিডিও ফাঁসের পর রাজের সঙ্গে দাম্পত্য জীবন ভালো যাচ্ছে না পরীমণির। এতে পরীমণির ধারণা, ফাঁস হওয়া ওই ভিডিওতে থাকা অভিনেত্রী সুনেরাহর সঙ্গে তার স্বামীর প্রেমের সম্পর্ক বিদ্যমান। তবে এই ঘটনার আগে থেকেই একসঙ্গে থাকছেন না রাজ-পরী।