ঢাকা ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আমার ১০০ ভাগ দিয়ে চেষ্টা করেছি : বুবলী

আমার ১০০ ভাগ দিয়ে চেষ্টা করেছি : বুবলী

ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। বেশ কিছুদিন প্রেমের সম্পর্কের পর লুকিয়ে বিয়ে করলেও এক ছাদের নিচে দীর্ঘদিন থাকা হয়নি এই দম্পতির। যদিও তাদের সংসারে জন্ম নিয়েছে একটি ফুটফুটে পুত্র সন্তান। কিন্তু এরপরেও স্বামী-স্ত্রী দু’জন হেঁটেছেন দু’জনের ভিন্ন পথে।

শাকিব খান দাবি করছেন, বুবলীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে তার। যদিও নায়িকা সেটি অস্বীকার করেছেন। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বুবলী জানান, সংসার টিকিয়ে রাখার জন্য সবটুকু চেষ্টাই করেছেন তিনি। বুবলী বলেন, আমি আমার ১০০ ভাগ দিয়ে চেষ্টা করেছি। হয়তো অনেক না বলা কথা বলা হচ্ছে। আমি তার পছন্দের জায়গা থেকে, সে যেভাবে যেভাবে চেয়েছে সেটা ফিল্ম করে হোক, ছেড়ে হোক, কোনো কাজ করে হোক বা না করে হোক, শতভাগ সংসার করে হোক বা পাশাপাশি জব করে হোক যেভাবে ভালো লাগে, যেটা যেভাবেই শান্তি থাকে, সেভাবেই আমি ট্রাই করেছি এবং ট্রাই করছি। এসব থেকে আমার কাছে মনে হয়, সম্মানের জায়গা অটুট থাকুক, এটাই চাই।

তিনি বলেন, আমি আমার জায়গা থেকে একটু আগে যেটা বলেছি, আমার দোষ হলে আমি তাকে নিয়ে এত পজিটিভ থাকতাম না। এত কিছুর পরও আমি তাকে এভাবে সম্মান করতাম না। কারণ আমরা একটা কথা বলে থাকি- আপনাকে যে সম্মান করবে আপনি তাকে সম্মান করবেন। অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালের জুলাই মাসে বুবলীকে বিয়ে করেন শাকিব খান। এর পর তাদের সংসারে জন্ম নেয় একটি পুত্র সন্তান। যার নাম শেহজাদ খান বীর।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত