ঢাকা ১৩ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রশংসায় অধরা খান

প্রশংসায় অধরা খান

চলতি বছরটি যেন চিত্রনায়িকা অধরা খানের জন্য সুখবরই বয়ে এনেছে। একের পর এক ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি বছরের শুরুতেই। আর কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে অধরা অভিনীত ‘সুলতানপুর’ সিনেমাটি। সৈকত নাসিরের পরিচালনায় এই ছবিতে অন্যরকম রূপে পর্দায় হাজির হয়েছেন তিনি। গত কদিন ধরেই এ ছবির প্রচারণায় তুমুল ব্যস্ত এ নায়িকা।

অধরা বলেন, ছবিটি থেকে বিভিন্ন ধরনের মন্তব্য পাচ্ছি। তবে এর মধ্যে ইতিবাচকই বেশি। তবে আমার ভুল ধরিয়ে দিলেও আমি তাতে আরও বেশি আনন্দিত। সামনের কাজে আমি তা কারেকশন করতে পারব। সব মিলিয়ে ‘সুলতানপুর’ বেশ আলোচিত হচ্ছে। হলে গিয়েছিলাম যেদিন সেদিনও দেখলাম দর্শক ছবিটির প্রশংসা করছেন। তাছাড়া ফোনে, মেসেঞ্জারেও অনেক মানুষ ছবিটি ও আমার প্রশংসা করছেন। আমার মতো অভিনেত্রীর জন্য এটা বড় পাওয়া। মানুষের প্রশংসা আসলে আত্মবিশ্বাসটা বাড়িয়ে দেয়।

অধরা এরই মধ্যে কাজ শেষ করেছেন ওহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘দখিনা হাওয়া’ ছবির কাজ। এ ছবিতে অধরা ছাড়াও অভিনয় করেছেন ফেরদৌস, সিমলা, রকি খান প্রমুখ। এ ছবিতেও অন্য এক লুকে দেখা যাবে অধরাকে। এ ছাড়াও ‘ঠোঁকর’ এবং ‘রাইটার’ নামের দুটি ছবিরও কাজ করছেন এ নায়িকা। অধরা বলেন, বেশ কিছু ছবির কাজ চলছে। কথাও চলছে কিছু কাজের। আশা করছি ভালো কিছু কাজ এ বছর দর্শকদের উপহার দিতে পারব।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত