‘পুরাই আগুন’ শুভশ্রী

প্রকাশ : ২৪ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন ডেস্ক

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে বেশ আগে কাজে ফিরেছেন। স্বামী-সন্তান ও কাজ নিয়েই অধিক ব্যস্ত এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমেও দারুণ সরব শুভশ্রী। এ মাধ্যমে কাজ ও ব্যক্তিগত জীবনের নানা মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। গত বৃহস্পতিবার শুভশ্রী তার ফেসবুকে ও ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেন। এসব ছবিতে দেখা যায়, শুভশ্রীর পরনে শাড়ি। চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। মুখে গাঢ় মেকআপ। সবকিছু মিলিয়ে আবেদনময়ী রূপে ক্যামেরাবন্দি হয়েছেন এই অভিনেত্রী।

শুভশ্রীকে এমন লুকে দেখে ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। রিয়াদ আহমেদ নামে একজন লিখেছেন- ‘পুরাই আগুন’। নিতিন লিখেছেন, ‘শাড়িতে দারুণ আবেদনময়ী লাগছে’। রাজু লিখেছেন, ‘পরি’। শুভশ্রীর ভক্ত ছাড়াও এসব ছবিতে মন্তব্য করেছেন টলিউডের জনপ্রিয় তারকারা। শ্রাবন্তী চ্যাটার্জি আগুনের ইমোজি পোস্ট করেছেন। এছাড়া মন্তব্য করেছেন সুদীপ্ত, অভিনেত্রী সৌমিত্রী সাহা প্রমুখ।

শুধু যে নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছেন বিষয়টা এমন নয়। নেটিজেনদের অনেকে শুভশ্রীকে নিয়ে ট্রল করছেন। অনেকে ‘নোংরা’ ভাষায় মন্তব্য করেছেন। তবে নেতিবাচক মন্তব্য নিয়ে মাথাব্যথা নেই এই অভিনেত্রীর। টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেন শুভশ্রী গাঙ্গুলি। এ যুগল প্রেমের সম্পর্কে জড়িয়ে সমালোচনার মুখে পড়েছিলেন। কারণ শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রাজ প্রেম করেছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে।