পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে নিশোর ‘সুড়ঙ্গ’

প্রকাশ : ২৬ জুন ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

অনলাইনের কল্যাণে পশ্চিমবঙ্গের মানুষের কাছে পৌঁছে গেছেন আফরান নিশো। সেখানে তার অনুরাগীর সংখ্যা নেহায়েত কম নয়। সেই সংখ্যা দিনকে দিন বাড়ছে। এতদিন পশ্চিমবঙ্গের দর্শক শুধু ছোট পর্দায় নিশোর অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন। তবে এবার তারা বাংলাদেশি এই প্রিয় তারকার প্রথম সিনেমা দেখার সুযোগ পাবেন বড় পর্দায়। কারণ, সেখানকার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তার অভিনীত ‘সুড়ঙ্গ’ সিনেমাটি।

টলিউডের নামজাদা প্রযোজনা ও পরিবেশক প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ (এসভিএফ) কলকাতাসহ পশ্চিমবঙ্গের বিভিন্ন সিনেমা হলে মুক্তি দেবে। প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে এমনটাই জানানো হয়েছে। ছবির একটি পোস্টার প্রকাশ করে এসভিএফ কর্তৃপক্ষ লিখেছে, আফরান নিশো শিগগির আসছেন এবার বড় পর্দায় রায়হান রাফীর সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা ‘সুড়ঙ্গ’ নিয়ে। দেখা হবে সিনেমা হলে। তবে কবে নাগাদ মুক্তি পাবে সে বিষয়ে কোনো তথ্য জানায়নি এসভিএভ।

জানা গেছে, ভারতে বাংলাদেশি ছবি প্রদর্শনের বিষয়ে তেমন কোনো জটিলতা পোহাতে হয় না। তাই যেকোনো সময় মুক্তি দেয়া হতে পারে। এদিকে রাফহান রাফীও গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন। তার কথায়, এটা সত্যিই আনন্দের খবর। ‘সুড়ঙ্গ’ কলকাতাসহ পশ্চিমবঙ্গের সিনেমা হলগুলোতে দেখা যাবে। আমরা আশা করছি সেখানে ভালো সাড়া পাব। সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমাটির আইটেম গান ‘কলিজা আর জান’। মুক্তির পরপরই দারুণ সাড়া ফেলেছে গানটি। এই গানে ঝড় তুলেছেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। সঙ্গে আছেন নায়ক আফরান নিশোও। সিনেমায় নিশোর সঙ্গে জুটি বেঁধেছেন তমা মির্জা। চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা। যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।