সৃজিত-মিথিলার ডিনার

প্রকাশ : ০২ জুলাই ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন ডেস্ক

কয়েক দিন ধরে সৃজিত ও মিথিলার বিচ্ছেদ গুঞ্জন উড়ে বেড়াচ্ছে দুই বাংলাতেই। সেখানকার একটি গণমাধ্যম জানিয়েছিল, শিগগিরই সৃজিতকে ডিভোর্স লেটার পাঠিয়ে বাংলাদেশে ফিরে আসবেন মিথিলা। তবে এমন গুঞ্জনের মধ্যেই একসঙ্গে কলকাতায় একসঙ্গে কোরবানির ঈদ উদযাপন করলেন সৃজিত-মিথিলা। সামাজিক মাধ্যমে বিভিন্ন মুহূর্তের ছবিও প্রকাশ করেছেন সৃজিত। ছবিতে দেখা গেছে, কলকাতার এক রেস্তোরাঁয় মিথিলা, তার মেয়ে ও পরিবারের সঙ্গে জমিয়ে ডিনার করছেন সৃজিত। কালো শাড়িতে মিথিলার দিক থেকে চোখ সরছে না ভক্তদের।

শাড়ি লুকে আরও গ্ল্যামারাস সৃজির ঘরণী। বাঙালি পরিচালকের পোস্টে লাইক কমেন্টের বন্যা বয়ে গেছে। প্রযোজক রানা সরকার ছবি দেখে লিখেছেন- এক পুরোনো মসজিদে, গান ধরেছে মুর্শিদে। সঙ্গে একটা লাভ ইমোজি।

রাজর্ষি দে আবার মজা করে লিখেছেন, ও কী রে! কী সব ব্লক হইসে শুনলাম! অপা রে নিয়ে সাবে পাড়া? ইদ মোবারক। সৃজিত-মিথিলা জুটির ভক্তরা এই পোস্ট দেখে উচ্ছ্বসিত। সমালোচকদের খোঁচা মেরে এক নেটিজেন লিখেছেন, সে কী সৃজিত মুখোপাধ্যায় দা? এসব ছবি দিলে নিন্দুকদের কী হবে? কতজনের থ্রমবসিস হবে এগুলো দেখলে। ট্রলিংয়ের সাবজেক্ট কমে যাবে যে। খুব ভালো লাগলো ছবিটা দেখে। প্রসঙ্গত, সৃজিতের অসুস্থতার খবর পেয়েই বাংলাদেশ থেকে ছুটে অসুস্থ স্বামীকে দেখতে কলকাতায় যান মিথিলা। আর এমন খারাপ সময়ে কি দূরে থাকতে পারেন মিথিলা! তাই কোনো দিকে না তাকিয়ে সোজা ছুটে যান তিনি।