ঢাকা ১৫ অক্টোবর ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এত ভালোবাসা পাব ভাবিনি : মিম

এত ভালোবাসা পাব ভাবিনি : মিম

কথা ছিল এই ঈদে একসঙ্গে দুই পর্দায় হাজির হবেন বিদ্যা সিনহা মিম। বড় পর্দায় ‘অন্তর্জাল’ সিনেমা, আর ওটিটিতে ‘মিশন হান্টডাউন’ ওয়েব সিরিজ। কিন্তু শেষ পর্যন্ত মুক্তির সিদ্ধান্ত থেকে সরে যায় সিনেমাটি। ফলে দর্শকের সঙ্গে মিমের ঈদ উদযাপন সিরিজটি দিয়ে। ঈদুল আজহার আগের দিন ‘মিশন হান্টডাউন’ মুক্তি পেয়েছে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে। প্রতিষ্ঠানটির দাবি, মুক্তির পর থেকেই দারুণ সাড়া পাচ্ছে সিরিজটি। অ্যাকশন-রহস্যে ঘেরা গল্পটি পছন্দ করছেন দর্শক।

একই কথা বললেন নায়িকা বিদ্যা সিনহা মিমও। তার ভাষ্য, ‘ওয়েব সিরিজ দিয়ে হইচই-এ আমার যাত্রা শুরু হলো। প্রথম কাজে এত সাড়া পাব, ভালোবাসা পাবো ভাবিনি। গল্পটা মানুষ দারুণভাবে এনজয় করছেন। দর্শকদের প্রতি আমি কৃতজ্ঞ।’ গ্রামের সাধারণ মেয়ে নীরার সদ্য বিবাহিত নিখোঁজ স্বামীকে খোঁজার মিশনে গিয়ে শুরু হয় দেশ রক্ষার আরেকটি মিশন; এর নামই ‘মিশন হান্টডাউন’। এতে নীরা চরিত্রে আছেন মিম। আর পুলিশ কর্মকর্তার ভূমিকায় এফ এস নাঈম।

সিরিজটি নিয়ে নাঈম বলেন, গল্পটার পরতে পরতে রহস্য, যা দর্শকদের প্রতিনিয়ত ভাবাচ্ছে। দারুণ সাড়া পাচ্ছি। সাধারণত ঈদে প্রচুর কনটেন্ট প্রকাশ পায়। সেখানে ‘মিশন হান্টডাউন’ দর্শকদের মন কাড়ছে, সেটাই আনন্দের। এই সিরিজ নির্মাণ করেছেন ফয়সাল আহমেদ ও সানি সানোয়ার। নির্মাতা সানী সানোয়ার বলেন, অসাধারণ সাড়া পাচ্ছি। শতভাগ মানুষ কাহিনি পছন্দ করছেন। নাঈম ও মিমের অভিনয়েরও ভূয়সী প্রশংসা করছেন। সবচেয়ে ভালো লাগার বিষয়, গল্পটা মানুষকে পুরো সিরিজে আটকে রাখতে সক্ষম হয়েছে। এর সিক্যুয়েল আসছে কবে, তাও অনেকে জানতে চাইছেন। মানুষের এমন সাড়ায় আমি ও আমার টিম উচ্ছ্বসিত।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত