ঢাকা ১৫ অক্টোবর ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বক্স অফিসে জমে উঠেছে ‘সত্যপ্রেম কি কথা’

বক্স অফিসে জমে উঠেছে ‘সত্যপ্রেম কি কথা’

কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি অভিনীত ‘সত্যপ্রেম কি কথা’ মুক্তি পেয়েছে গত বৃহস্পতিবার। অনেক হাইপ এবং প্রচারের পর মুক্তি পাওয়া সিনেমাটি অবিরাম বৃষ্টির মধ্যেও প্রেক্ষাগৃহে দর্শকদের টানতে সফল হয়েছে। আশ্চর্যজনকভাবে ‘সত্যপ্রেম কি কথার’ ব্যবসা প্রত্যাশার চেয়েও ভালোভাবে শুরু হয়েছে। প্রথম দিন ৯ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। দ্বিতীয় দিন ঘরে তুলেছে সাত কোটি রুপি। তৃতীয় দিন গত শনিবার সিনেমাটির আয় বেড়েছে। ১০ কোটি রুপি ঘরে তুলেছে এটি।

চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে সিনেমাটির আয় তুলে ধরে লিখেছেন, ‘সত্যপ্রেম কি কথা’ তৃতীয় দিনে দ্বিগুণ অঙ্কে পৌঁছেছে। সপ্তাহান্তে আয় বৃদ্ধি ছিল এবং যদি এটি গতি বজায় রাখে তাহলে সপ্তাহ শেষে ৪০ কোটির বেশি আয় করবে। বৃহস্পতিবার ৯.২৫ কোটি, শুক্রবার ৭ কোটি এবং গত শনিবার ১০.১০ কোটি আয়। মোট ২৬.৩৫ কোটি আয় ভারতে। গত শনিবার ‘সত্যপ্রেম কি কথা’ সিনেমার টিম একটি বিবৃতি প্রকাশ করে বলেছে, সিনেমাটি এর বিশুদ্ধ প্রেমের গল্প এবং শক্তিশালী সামাজিক বার্তা দিয়ে দর্শকদের মুগ্ধ করেছে।

ঈদুল আজহার ছুটির দিনে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি দর্শকদের ভিড় দেখেছে বক্স অফিসে। দর্শকদের মুখের প্রশংসায় এর আয়ে প্রভাব পড়েছে। ‘সত্যপ্রেম কি কথা’য় কার্তিক সত্যপ্রেম এবং কিয়ারা কথার ভূমিকায় অভিনয় করেছেন। কার্তিক কিয়ারাকে পছন্দ করে এবং বিয়ের জন্য প্রভাবিত করে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত