প্রেম করছেন না স্পর্শিয়া

প্রকাশ : ১৩ জুলাই ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

চিত্রনায়ক নিরবের সঙ্গে নতুন সিনেমায় জুটি বেঁধেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। জানা গেছে, নতুন এই সিনেমার নাম ‘সুস্বাগতম’। এটি নির্মাণ করছেন শফিকুল আলম। রাজবাড়ীর গোয়ালন্দের পদ্মার পাড়ে চলছে এর শুটিং। ‘সুস্বাগতম’ নিয়ে স্পর্শিয়া বলেন, ‘নিরবের সঙ্গে আবারও কাজ করেছি, ভালোই হয়েছে। আমাদের দুইজনের কাজের অভিজ্ঞতাও চমৎকার। তাই নতুন কাজে আমাদের বোঝাপড়াটাও সহজ হয়েছে।’

জানা গেছে, ‘সুস্বাগতম’ সিনেমার গল্প প্রেমের হলেও একজন মেয়ের পাইলট হওয়ার স্বপ্নকে ঘিরে এগিয়ে যায় এটি। যে গল্প শহর ও গ্রাম থেকে উঠে এসেছে। এতে দুই সময়ের দুটি চরিত্রে অভিনয় করবেন স্পর্শিয়া। চরিত্র দুটির নাম রহিমন ও করিমন। অন্যদিকে হাসান চরিত্রে অভিনয় করছেন নিরব। ২৫ বছর আগে রহিমনের সঙ্গে হাসানের প্রেম থেকে বিয়ে হয়। সেই ঘরেই করিমনের জন্ম হয়। পরবর্তী সময়ে বাবার চরিত্রে দেখা যাবে তাকে। শুরুতে যুবক, গল্পের শেষে বয়স্ক চরিত্রে দেখা যাবে নিরবকে।

স্পর্শিয়া বলেন, ‘২৫ বছর আগের রহিমন আর ২৫ বছর পরের রহিমনের মেয়ে করিমন চরিত্রে আমাকে অভিনয় করতে হবে। মজার ব্যাপার, দুই সময়েরই যুবতি চরিত্রে আমাকে দেখা যাবে। সুতরাং মা-মেয়ের চেহারার কোনো পরিবর্তন থাকে না।