ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

তিন মিনিটে ৩ কোটি দাবি উর্বশীর

তিন মিনিটে ৩ কোটি দাবি উর্বশীর

বলিউড সুন্দরীদের মধ্যে অন্যতম উর্বশী রাউতেলা। বি-টাউন থেকে কান সৈকত পর্যন্ত ছড়িয়েছেন তার সৌন্দর্যের দ্যুতি। এবার আকাশচুম্বী পারিশ্রমিক হাঁকিয়ে আলোচনায় এলেন তিনি। তিন মিনিটের জন্য তিন কোটি রুপি চেয়েছেন উর্বশী। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। শোনা গেছে, তিন মিনিটের একটি আইটেম গানের জন্য এ পারিশ্রমিক চেয়েছেন উর্বশী। খবর, বয়াপতি শ্রীনু এবং রাম পোথিনেনির আগামী ছবিতে আইটেম নাচবেন ঊর্বশী। তার জন্যই আকাশছোঁয়া দর হাঁকিয়েছেন।

এদিকে তার এই আকাশছোঁয়া পারিশ্রমিকের কথা শুনে চোখ কপালে উঠেছে তাবড় নায়িকার। ঘাম ছুটেছে প্রযোজকদের। উর্বশী কি দেশের সর্বোচ্চ আয়ের অভিনেত্রী? এমন প্রশ্নও উঠেছে। তবে এ নিয়ে কোনো মন্তব্য করেননি উর্বশী। আল্লু অর্জুনের সঙ্গে ‘পুষ্পা-২’তে অভিনয় করছেন উর্বশী। এছাড়া চিরঞ্জীবী-শ্রুতি হাসানের ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ ছবির আইটেম গানে নেচেও তিনি পেয়েছিলেন দুই কোটি।

ধারণা করা হচ্ছে, এসব কারণেই এবার তিন কোটি হাঁকিয়েছেন এই অভিনেত্রী। তবে উর্বশীর তিন মিনিটে তিন কোটি নেওয়াটা ভালোভাবে নিচ্ছেন না নিন্দুকেরা। এরই মধ্যে কটাক্ষ শুরু করেছেন তারা। তবে এতেও মুখ খোলেননি এই লাস্যময়ী।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত