ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

শুটিং ফেলে বন্যার্তদের পাশে অভিনেতা

শুটিং ফেলে বন্যার্তদের পাশে অভিনেতা

পাঞ্জাবের বন্যা পরিস্থিতি এরই মধ্যে বিপজ্জনক হয়ে উঠেছে। ভেসে গেছে ঘরবাড়ি। নেই পর্যাপ্ত খাবার। পানীয় জলের হাহাকার তো আছেই।

বন্যাকবলিত মানুষের এই দুর্ভোগ নাড়িয়ে তুলেছে বলিউড অভিনেতা গ্যাভি চাহালকে। শুটিং বন্ধ করে ত্রাণসামগ্রী নিয়ে বন্যা বিধ্বস্তদের পাশে দাঁড়িয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছেন গ্যাভি। সেখানে দেখা গেছে, কোমর সমান পানিতে নেমে বন্যা বিধ্বস্ত মানুষদের হাতে হাতে খাবার, ওষুধ তুলে দিচ্ছেন তিনি। পরনে লাইফ জ্যাকেট। শুধু তাই নয়, কোনোরকম বিপদণ্ডআপদে পড়লে সেখানকার যে কেউ তার সঙ্গে যোগাযোগ করে সাহায্য চাইতে পারেন বলেও, আশ্বাস দিয়েছেন তিনি।

পাশাপাশি ‘খালসা এড ইন্ডিয়া’ ও ‘খালসা এড’ নামে দুটি স্বেচ্ছাসেবী সংস্থার নাম করেও ধন্যবাদ জানিয়েছেন গ্যাভি চাহাল। তার মন্তব্য, ‘এই সংস্থা দুটি সবসময় মানুষের সেবা করেছে। এলাকার যে কোনো প্রয়োজনে যোগাযোগ করতে পারেন।’

বলিউডের বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন গ্যাভি। এর মধ্যে ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘তোরবাজ’ উল্লেখযোগ্য। সম্প্রতি একটি ছবির শুটিংয়ে পাঞ্জাব যান তিনি। সেখানে একাধিক শহর ও গ্রামাঞ্চলে বন্যার ভিডিও দেখে সেটে মন দিতে পারেননি তিনি শুটিং ফেলে বন্যাকবলিতদের পাশে দাঁড়িয়েছেন তিনি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত