ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

নেটিজেনদের তোপের মুখে রাজ

নেটিজেনদের তোপের মুখে রাজ

এবারের ঈদে প্রেক্ষাগৃহে চিত্রনায়ক শরিফুল রাজ অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি। তারপরও চর্চায় আছেন এ নায়ক। আলোচনাজুড়ে তার সংসার ও সন্তান। বর্তমানে রাজের ছেলে রাজ্য বেশ অসুস্থ। মা চিত্রনায়িকা পরীমণি একা হাতেই সামলাচ্ছেন সবকিছু। ছেলে এবং বউয়ের পাশে নেই রাজ, অথচ গত রোববার মধ্যরাতে তাকে পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়। আর তা নিয়েই এ অভিনেতার ওপর ক্ষোভ ঝাড়লেন নেটিজেনরা।

১৬ জুলাই রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি মুখাবয়বের ছবি প্রকাশ করেন শরিফুল রাজ। এ ছবির মন্তব্যের ঘরেই তার প্রতি ধেয়ে আসে কটাক্ষের বাণ। একজন লেখেন, ‘সত্যিই আপনি এইরকমই মুখোশধারী, স্যালুট!’ আরেকজন লিখেছেন, ‘পারফেক্ট ছবি দিয়েছেন। আপনি নিজেই জোকার। যে বাবা নিজের সন্তান অসুস্থ হওয়ার পরেও কোনো খবর নেয় না, কেয়ার করে না- সে কি আসলেই মানুষ। আপনি জোকার হওয়ারও যোগ্য না।’

এছাড়া কেউ কেউ তাকে ‘ছোটলোক’, ‘স্বার্থপর’ বলেও তিরস্কার করেন। এবারের ঈদে রাজ্যকে নিয়ে পরীমণি যখন হাসপাতালে ছোটাছুটি করছিলেন, তখন অবকাশ যাপনে রাজ ছিলেন মালদ্বীপে। ব্যাপারটিকে মোটেও ভালোভাবে নেননি নেটিজেনরা। যদিও রাজ জানিয়েছিলেন, তার মালদ্বীপ সফর ছিল পূর্বপরিকল্পিত।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত