ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

বিচ্ছেদের পথে অজয়-কাজল?

বিচ্ছেদের পথে অজয়-কাজল?

ক্যারিয়ারের শুরুতে ভিন্ন স্টারকে মন দিয়েছিলেন কাজল ও অজয় দেবগন। একসঙ্গে কাজ করতে গিয়ে তারা একে অপরের কাছাকাছি আসেন। সেখান থেকেই বাড়ে সম্পর্কের গভীরতা। প্রেমের নানা সমস্যা নিয়ে অজয়ের কাছে হাজির হতেন কাজল। তা ধৈর্য ধরে শুনতেন অভিনেতা, দিতেন সমাধানও। এরপর লাভগুরুর সঙ্গে প্রেমে জড়ান অভিনেত্রী।

এর পরই শুরু হয় তাদের নতুন করে পথচলা। বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। সেখান থেকে ধীরে ধীরে সংসার, সন্তান, সব চলছিল ঠিক পথে। হঠাৎ গত কয়েক মাসে প্রকাশ্যে আসে অন্য খবর। বর্তমানে নাকি আলাদা থাকছেন কাজল ও অজয় দেবগন। তার কারণেই নাকি কেঁদে ভাসাচ্ছেন তাদের কন্যা নাইসা দেবগন। যদিও এ খবর নিয়ে কখনোই মুখ খোলেনি এই জুটি। তবে দিন দিন এই খবর যেন ছড়িয়ে পড়ছিল সর্বত্রই। যদিও কাজলের সিরিজের প্রচারে উপস্থিত থাকতে দেখা গেছে অজয় দেবগনকে।

অজয় দেবগন এবার একটি পোস্টেই সব প্রশ্নের উত্তর দিয়ে দিলেন। ঝড়ের গতিতে তা ভাইরাল হয়েছে। দুই সন্তান ও কাজলকে নিয়ে ব্রাঞ্চে মজলেন তিনি। গর্ব করে লিখলেন, পরিবারের সঙ্গে কাটানো সময়ই সবচেয়ে বেশি দামি। পরিবারের সঙ্গে ছবি শেয়ার করে তিনি ক্যাপশন দিলেন, ‘এই ব্রাঞ্চের সঙ্গে সময় কাটানোর চেয়ে সুন্দর আর কিছুই নেই।’

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত