ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

ডেইলি সোপে শানারেই দেবী শানু

ডেইলি সোপে শানারেই দেবী শানু

গেল কয়েক বছর ধরে বেছে বেছে অভিনয় করছেন শানারেই দেবী শানু। অভিনয়ের বাইরে লেখালেখি নিয়েও ব্যস্ত থাকেন এই অভিনেত্রী। বইমেলায় প্রকাশিত হয়েছে তার একাধিক গ্রন্থ। লিখতে গিয়ে অভিনয়ে সময় দিতে পারছেন না লাক্স-চ্যানেল আই সুপারস্টার। তবে এবার অভিনয়ে নিয়মিত হচ্ছেন শানু, তার দেখা মিলছে রোজ। দীপ্ত টেলিভিশনে প্রচার হচ্ছে প্রতিদিনের ধারাবাহিক ‘জবা’। সেখানেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন এ গ্ল্যামারকন্যা।

এবারই প্রথম তিনি ‘ডেইলি সোপ’-এ অভিনয় করছেন। শানু এ ধারাবাহিকে যুক্ত হওয়ার গল্প তুলে ধরে বলেন, “আমি বেশ কয়েক বছর আগে আশীষ রায়ের নির্দেশনায় একটি কাজ করেছিলাম।

‘জবা’ ধারাবাহিকে যুক্ত হওয়ার আগে দ্বিধায় ছিলাম। ধারাবাহিকে অভিনয় করলে অনেক সময় দিতে হয়। চরিত্রের ধারাবাহিকতা বজায় রাখতে হয়। আমি ধারাবাহিক নাটকে অভিনয় করলেও, ডেইলি সোপে আগে অভিনয় করিনি। এবারই প্রথমবার অভিনয় করছি।” ‘জবা’ পরিচালনা করছেন আশীষ রায়। আহমেদ খান হীরকের মূল ভাবনায় নাসিমুল হাসানের গল্প ও চিত্রনাট্যে ধারাবাহিকটির সংলাপ লিখেছেন সরোয়ার সৈকত।

নিজের চরিত্র প্রসঙ্গে শানু বলেন, “আমার চরিত্রের নাম লুবনা জামান। পরিবারের বড় ছেলের অফিসের বড় কর্তার চরিত্র। যে পরবর্তী সময় পরিবারের সঙ্গে জড়িয়ে পড়ে। মাত্র ‘জবা’য় যুক্ত হয়েছি। তারপরও দর্শকের ভালো সাড়া পাচ্ছি।” ইদানীং শানুর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নজর দিলে নজরকাড়া সব স্থিরচিত্র চোখে পড়ছে। এ বিষয়ে বলতেই শানু হেসে ফেললেন। বললেন, ‘এগুলো হুটহাট করেই শুট করা। আমার কাছের কিছু মানুষ আছেন, তারাই আমাকে ছবি তুলতে উৎসাহ জোগান।’ সবশেষে শানুর কাছে সিনেমা প্রসঙ্গে জানতে চাওয়া হয়। তিনি অভিনয় করেছিলেন খিজির হায়াত খানের ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমায়। এর পর বড় পর্দায় তাকে খুঁজেই পাওয়া যায়নি। শানু এ বিষয়ে বলেন, শুরু থেকেই আমার মাঝে কাজের ব্যাপারে যোগাযোগের কমতি ছিল। তাছাড়া ইদানীং লেখালেখি করি বলে অনেকেই ভাবেন আমি অভিনয় ছেড়ে দিয়েছি। তাই হয়তো আমাকে নিয়ে কাজের ব্যাপারে ভাবেন না। আবার নতুন প্রজন্মের অনেকেই এসেছেন। তারা ভালো অভিনয় করছেন। সব মিলিয়ে নতুন সিনেমায় কাজ করা হচ্ছে না।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত