ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

দোলনের যত ব্যস্ততা

দোলনের যত ব্যস্ততা

অভিনেত্রী দোলন দে অভিনয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। নিয়মিত নাটকে কাজ করছেন। সম্প্রতি দোলন শেষ করেছেন সাত পর্বের ধারাবাহিক ‘গল্প নয় সত্যি’-এর কাজ। নাটকটি পরিচালনা করেছেন সঞ্জিব দাস। ঈদে দোলন অভিনয় করেন রায়হান খানের ‘শেষ কথা’, মামুনুর রহমানের ‘তুমি ছিলে তাই’, সাদ্দাহাত হোসেনের ‘কথা ছিল’ ও রেজওয়ান জিসানের ‘সবিতা ভাবি’ নাটকে। দোলন সাধারণত গ্ল্যামার লুকে উপস্থিত হন। তবে রাশেদ রাহার পরিচালনায় ‘ডোম’ ওয়েব সিরিজের একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় তাকে দেখা যায় সাধারণ লুকে।

এ কাজটি প্রসঙ্গে দোলন জানান, সিরিজটির প্রস্তুতির জন্য পর্যাপ্ত সময় পাইনি। যতটুকুই করেছি, সহকর্মী, বন্ধু, ভক্তদের প্রশংসা করেছে। আমার চরিত্রটি নন-গ্ল্যামারাস। আমাকে দেখতে কেমন লাগছে তা নিয়ে ভাবিনি। চরিত্রটি পর্দায় ফুটিয়ে তোলার প্রতি মনোযোগ ছিল। কাজটি দেখে নির্মাতা ও লেখকদের প্রশংসাও পেয়েছি। দোলন জানালেন ‘ডোম’-এ কাজের পর কয়েকটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন।

তিনি বলেন, ‘ডোম’-এর লুক দেখে অনেকে ভেবেছে আমাকে সে ধরনের চরিত্রেও নেয়া যায়। এর মাঝে কাজ করেছি আরএফএল ফ্লোর ম্যাট, স্কাইডায়াল অ্যাপ, বায়োজিন ডার্মো কসমেটিকস, সাফা ডিটারজেন্ট পাউডার, টাইম ফর শাইন ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট ও মডার্ন ডোমেস্টিক ওয়ার্কারের।

অভিনয়শিল্পীদের একেকবার একেক চরিত্রে অভিনয় করতে হয়। চরিত্র থেকে চরিত্রে ভ্রমণের কাজ দোলন কীভাবে করেন জানতে চাইলে বললেন, আসলে সুইচ করার বিষয়টিতে বেগ পেতে হয় না। এটি নির্ভর করে শিল্পীর ওপর। কাজ করতে করতে অভ্যাস হয়ে গেলে সহজ হয়ে যায়। আবার পড়াশোনা করে এলে শুরু থেকেই সুইচিং করা যায়। আমি যেহেতু পেশা হিসেবে অভিনয় নিয়েছি, সেহেতু নিজেকে সেভাবে তৈরি করি। সামনে হয়তো আরও সহজে করতে পারব। জানা গেছে, শীগগির একটি শর্ট ফিল্মের কাজ করবেন দোলন। যেটি পরিচালনা করবেন অনিমেষ আইচ। সবশেষে সিনেমায় কাজের বিষয়ে দোলন বলেন, সিনেমা বড় একটা প্ল্যাটফর্ম। কয়েকটি সিনেমার জন্য কথাবার্তা হচ্ছে। গল্প যদি পছন্দ হয়, তাহলে কাজ করব।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত