মঞ্চ থেকে দৌড়ালেন বিজয়

প্রকাশ : ২২ জুলাই ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন ডেস্ক

চলচ্চিত্র তারকাদের নিয়ে অনুরাগীদের উন্মাদনার শেষ নেই। অনেক সময় ভক্তদের কাণ্ডকারখানায় চোখ কপালে ওঠে সবার। আবার অনেক সময় পড়তে হয় বিব্রতকর পরিস্থিতিতে। এবার এমনটা ঘটল অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে। ভক্তের কাণ্ড দেখে মঞ্চ থেকে দৌড় দিলেন বিজয়। বিজয়ের ভক্ত বিড়ম্বনার ওই ভিডিও এরই মধ্যে ভাইরাল সামাজিক মাধ্যমে। সেখানে দেখা যায়, মঞ্চে এক্কেবারে মধ্যমণি হয়ে দাঁড়িয়ে রয়েছেন বিজয়।

নীল কুর্তা-পায়জামায় দেখা যাচ্ছে তাকে। মঞ্চে ছবি নিয়ে কিছু বক্তব্য রাখতে যাবেন, তখনই কয়েকজন অনুরাগী লাফ দিয়ে মঞ্চে উঠে এলেন।

এক অনুরাগী বিজয়ের পা স্পর্শ করতে যাবেন, ঠিক তখনই বিজয় পেছন দিকে দৌড় দিলেন। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষী মঞ্চে উঠে আসেন, তবে এতজন অনুরাগীকে সামলাতে হিমশিম খেতে হয় তাকে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেখে অনেকেই বিজয় দেবেরাকোন্ডাকে নিয়ে উদ্বিগ্ন বলে জানিয়েছেন। এদিকে ভক্তদের ওই কাণ্ডে বিরক্ত নেটিজেনরাও। কেউ লিখেছেন, ‘এটা একদম ঠিক হয়নি’। কারও মন্তব্য ‘কখনও কোনো অনুষ্ঠানে সেলিব্রিটির সঙ্গে এটা করা উচিত নয়। হঠাৎ করে এমন ঘটলে যে কোনো মানুষ আতঙ্কিত হয়ে পড়বেন।’ সম্প্রতি তার ‘বেবি’ নামে একটি ছবির সাফল্য উদযাপনে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন বিজয়। সেখানেই ঘটে অপ্রত্যাশিত ঘটনাটি।