অনেক নায়িকাই টিকটক করে : দীঘি

প্রকাশ : ২৪ জুলাই ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন। বর্তমানে পুরোদস্তুর নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। অভিনয়ে প্রশংসা কুড়ালেও সোশ্যাল মিডিয়ায় টিকটক, রিল ভিডিও বানানো নিয়ে প্রায়ই সমালোচনার মুখে পড়তে হয় তাকে। এবার বিষয়টি নিয়ে গণমাধ্যমে বলেন, ‘বাংলাদেশের নায়িকাদের মধ্যে আমিই শুধু টিকটক করি না, আরও অনেক নায়িকাই করে। কিন্তু আমি জানি না, শুধু আমাকেই কেন টিকটক বিষয়ে প্রশ্ন করা হয়।

তাদের কেন প্রশ্ন করা হয় না? ঘুরেফিরে আমাকেই বলা হয় এবং বারবার জিজ্ঞেস করা হয়, আমি কেন টিকটক করছি?’ তিনি আরও বলেন, ‘সত্যি কথা বলতে, বর্তমানে টিকটক করছি না। কারণ, আমার হাতে এত সময় নেই।

টিকটক করার জন্য আলাদা সাজব, ক্যামেরার সামনে দাঁড়াব- এ সময় নেই। তবে যখন ফ্রি থাকি অথবা কোনো একটা কাজ করছি, তখন হয়তো ছোট করে একটা টিকটক করে ফেলি।’ দীঘির কথায়, ‘সিনেমা তো সিনেমাই।

বড় পর্দায় কি ছোট পর্দায়, সেটি বিষয় নয়।

ওটিটি ছাড়া টেলিভিশনে ওয়ার্ল্ড প্রিমিয়ার হলে সেটিকেও সিনেমাই মনে করি।’ জানা গেছে, খুব শিগগির নতুন সিনেমার কাজ নিয়ে ফিরবেন এ অভিনেত্রী। আগামী মাসে শুটিং শুরু করতে পারবেন বলেও আশাবাদী দীঘি। তবে শুটিংয়ের আগে ছবির নাম কিংবা পরিচালকের নাম বলতে চাননি। ভক্ত-দর্শকদের চমক উপহার দিতে চান নতুন দিনের মেধাবী এ নায়িকা।