পাহাড়ে গিয়েও প্রেমের প্রস্তাব

প্রকাশ : ২৫ জুলাই ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন ডেস্ক

ছোট পর্দায় অভিনয় দিয়ে দর্শকপ্রিয়তা। এর পর বড় পর্দায়ও আসে কাজের সুযোগ। মুক্তির অপেক্ষায় ‘চিনি টু’। তিনি কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। কাজের পাশাপাশি ফটোশুটেও নিত্যনতুন চমক দেন অভিনেত্রী। এবার বললেন কীভাবে শান্তির খোঁজ করতে হয়। পাহাড়ে ঘুরতে গিয়ে প্রাণ খুলে নিঃশ্বাস নিচ্ছেন মধুমিতা। কুয়াশাচ্ছন্ন পাহাড়ে সবুজে ঘেরা মনোরম প্রাকৃতিক সৌন্দর্যের মাঝখান দিয়ে হেঁটে চলেছেন তিনি। চোখ বুজে প্রকৃতির কোলে ধ্যানমগ্ন অবস্থায় মধুরিমার স্নিগ্ধতায় মুগ্ধ ভক্তরা। একটাই বিষয় বোঝাতে চেয়েছেন, আগে নিজেকে খোঁজো তারপর শান্তির খোঁজ করো।

রিল ভিডিও শেয়ার করে ক্যাপশনে মধুমিতা লেখেন, আমি তো শুধু ধ্যান করছিলাম। আর সেই সময় শটটি এত সুন্দরভাবে ক্যামেরায় ধরা পড়েছে। আমি বিশ্বাস করি না যে, ধ্যান করার জন্য কোনো নির্দিষ্ট ভঙ্গি থাকতে হবে। এটি শুধু আপনার আত্মার সঙ্গে সংযুক্ত, যা আপনাকে খুঁজে পেতে হবে। রক কনসার্টের মাঝেও কিন্তু ধ্যান করা সম্ভব। আগে নিজেকে খুঁজতে হবে। তারপর শান্তি খুঁজতে হবে। মধুমিতা তার এই লেটেস্ট ভিডিওতে এটা অবশ্য জানাননি কোথায় ঘুরতে গিয়েছেন। তবে অভিনেত্রীতে মুগ্ধ এক অনুরাগী তো মনের কথা জানিয়ে দিলেন।

কমেন্ট বক্সে লিখলেন, আচ্ছা পাখি তুমি এত সুন্দরী কেন? তুমি কি জানো আমার ঘুম কেড়ে নিয়েছ পাখি। আমি তোমাকে পাগলের মতো ভালোবাসি পাখি। পাহাড়ে গিয়েও প্রেমের এমন প্রস্তাব মধুমিতাকেও অন্যরকম শিহরিত করেছে। সেটা তিনি জানিয়েছেন ভিডিওতে। এদিকে যশের সঙ্গে খুব দ্রুতই জুটি হয়ে পর্দায় কাজ করতে যাচ্ছেন মধুমিতা, এমন গুঞ্জনও ছড়িয়েছে। যশের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই নির্মিত হবে সেই ছবি। আসলে টেলিভিশনের পর্দায় অরণ্য সিং রায় আর পাখির সেই কেমেস্ট্রি আজও সবার স্মৃতিতে একেবারে তরতাজা। টিভি পর্দায় পুনঃসম্প্রচার হচ্ছে যশ-মধুমিতার ‘বোঝে না সে বোঝে না’।