ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

জলি ফিরছেন ‘পদ্মাবতী’ হয়ে

জলি ফিরছেন  ‘পদ্মাবতী’ হয়ে

‘অঙ্গার’, ‘পাষাণ’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনোমায় অভিনয় করেছেন চিত্রনায়িকা জলি রহমান। মাঝে বেশ কিছু দিন ছিলেন বিরতিতে। আবারও পর্দায় ফিরছেন ‘পদ্মাবতী’ হয়ে। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। জলি বলেন, ‘সর্বশেষ চার বছর আগে কাজ করেছিলাম ‘ডেঞ্জার জোন’ সিনেমায়। এর গানগুলো প্রকাশ হলেও সিনেমাটি মুক্তি পায়নি।

বিরতির পর আবারও ‘পদ্মাবতী’তে কাজ শুরু করতে যাচ্ছি। সিনেমার গল্প অসাধারণ। আশা করছি ভালো একটি সিনেমা উপহার পাবেন দর্শক’। অভিনয় বিরতি প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘সংসার নিয়ে এতদিন ব্যস্ততা ছিল। আমার সন্তান ছোট থাকায় সিনেমায় সময় দিতে পারছিলাম না বলে অভিনয় বিরতিতে যেতে হয়েছে। এখন আমার সন্তানের বয়স তিন বছর। তাকে বাসায় রেখে শুটিংয়ে বের হওয়া সম্ভব হচ্ছে। ভালো গল্প ও চরিত্র পেলে এখন থেকে নিয়মিত অভিনয় করবো বলে ভাবছি।’

সিনেমাটি পরিচালনা করবেন ধীমন বড়ুয়া। দীর্ঘদিন চলচ্চিত্র প্রযোজনার সঙ্গে জড়িত থাকলেও ‘পদ্মবতী’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। আন্তর্জাতিক পরিবেশনা ও প্রযোজনা প্রতিষ্ঠান সিনেমা কিং-এর ব্যানারে সিনেমাটি প্রযোজনা করবেন মনজুরুল ইসলাম মেঘ। পাশপাশি এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য রচনা করেছেন তিনি। সিনেমাটির নির্বাহী প্রযোজক হিসেবে আছেন কাজী সাইমুল হক।

মনজুরুল ইসলাম মেঘ বলেন, ‘সিনেমা কিং’ এতদিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পরিবেশক এবং উৎসব আয়োজক হিসেবে কাজ করলেও এখন থেকে নিয়মিত সিনেমা প্রযোজনা করবে। ভালো মানসম্মত গল্পের সিনেমা প্রযোজনা ও আন্তর্জাতিক পরিবেশনার জন্য বাংলা ভাষার পাশাপাশি অন্যান্য ভাষার সিনেমা নিয়েও কাজ করছে সিনেমাকিং বলে জানান মেঘ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত