ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

উদ্ভট ফ্যাশনে ফের ভাইরাল উরফি

উদ্ভট ফ্যাশনে ফের ভাইরাল উরফি

ভারতের বিতর্কিত মডেল-অভিনেত্রী ও পোশাকশিল্পী উরফি জাভেদ। নিত্যনতুন উদ্ভট ডিজাইনের পোশাক পরে চলে আসেন প্রকাশ্যে। এ নিয়ে কম কটূক্তি হজম করতে হয় না তাকে। এবারও পোশাক নিয়ে ঘটালেন অদ্ভুত এক কাণ্ড! যা দেখে নেটপাড়ায় রীতিমতো হাসির রোল পড়েছে। এবার পোশাক না পরে স্তনের ওপর লাল রঙের দুটো টেলিফোন রেখেছেন উরফি। আর কানে ঝুলিয়েছেন টেলিফোনের ক্যাবল, যা কিনা ব্যবহার করা হয় ল্যান্ডলাইনের ক্ষেত্রে। এর আগে মোবাইল, সিম কার্ড দিয়েও পোশাক বানিয়েছিলেন উরফি।

এবার আর ওসব নয়। বরং পোশাকে ল্যান্ডফোনকেই টেনে নিয়ে আসলেন উরফি জাভেদ। আসলে এই পোশাকের আড়ালে উরফি প্রচার করলেন আয়ুষ্মান খুরানার নতুন ছবি ‘ড্রিম গার্ল’-এর। সম্প্রতি রেস্তোরাঁয় ঢুকতে বাধা পেয়ে চূড়ান্ত হতাশ হয়েছিলেন এই সোশ্যাল মিডিয়া সেনসেশন। ইনস্টা স্টোরিতে তিনি লিখেছিলেন, ‘এটা কী সত্যিই একবিংশ শতাব্দী মুম্বাই? আজ আমায় রেস্তোরাঁয় ঢুকতে দেওয়া হয়নি। আপনার আমার ফ্যাশন পছন্দ নাই-ই হতে পারে। তার জন্য আমার সঙ্গে এমন ব্যবহার করতে পারেন না। আর যদি কারণ এটাই হয়, তাহলে ভুলভাল অজুহাত দেবেন না। আমি বীতশ্রদ্ধ।’ অনলাইন খাবার ডেলিভারি সংস্থাকে ট্যাগ করে বিষয়টি দেখতেও বলেন উরফি।

নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হরহামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি। কেউ কেউ উরফির ফ্যাশন সেন্সের প্রশংসা করেন, তবে বেশিরভাগই মানুষই তার খোলামেলা পোশাকের বিরুদ্ধে। অনেকে উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও দাবি তোলেন। হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস ওটিটি’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। বর্তমানে উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন তিনি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত