‘বার্বি’র নকল ট্রেলারে হৃত্বিক-কঙ্গনা

প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

প্রেম হয়তো একসময় ছিল। এখন কঙ্গনা রণৌত আর হৃতিক রোশন দুই ভিন্ন মেরুর মানুষ। একসঙ্গে সিনেমা তো দূরঅস্ত, একে অন্যের ছায়া থেকেও দূরে থাকেন। যদিও কঙ্গনা অবশ্য সুযোগ পেলেই হৃতিককে খোঁচা দিতে ছাড়েন না।

এদিকে সোশ্যাল মিডিয়ায়, ‘বার্বি’ সিনেমার নায়ক-নায়িকা হিসেবে হৃতিক-কঙ্গনার ভিডিও ভাইরাল। গ্রেটা গারউইগের পরিচালনায় আদতে ‘বার্বি’ সিনেমায় অভিনয় করেছেন হলিউড তারকা রায়ান গসলিং ও মারগট রবি। নোলানের ‘ওপেনহাইমার’র সঙ্গে জোর টক্কর দিয়েছে রোম্যান্টিক এই কমেডি। তার জেরেই এখন সোশ্যাল মিডিয়ায় গোলাপি বিপ্লব। অনেকেই গোলাপি পোশাক পরে ছবি দিচ্ছেন। আবার কৃত্রিম বুদ্ধিমত্তায় ভারতীয় রাজনীতিবিদদেরও ‘বার্বি’ লুক দেওয়া হয়েছে।

এমন পরিস্থিতিতেই নেটপাড়ায় ভাইরাল ‘বার্বি’ ছবির এই এডিটেড ট্রেলার। ‘দ্য ইন্ডিয়ান ডিফেকার’ নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। আর সেখানে রায়ান গসলিংয়ের মুখে বসানো হয়েছে হৃতিক রোশনের মুখ। আর কঙ্গনার মুখ বসিয়ে দেওয়া হয়েছে মারগটের মুখে।

‘কৃষ-থ্রি’, ‘কাইট’র মতো সিনেমায় হৃতিক ও কঙ্গনা একসঙ্গে কাজ করেছিলেন। তারপর প্রকাশ্যে আসে বিস্ফোরক খবর। কঙ্গনার অভিযোগ, বিবাহিত হওয়া সত্ত্বেও তার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন হৃতিক। পরে বিস্তর কাদা ছোড়াছুড়িও হয়। তবে সেসব এখন অতীত। এখন হৃতিকের জীবনে রয়েছেন সাবা। আর কঙ্গনা ক্যারিয়ারেই মন দিয়েছেন। অবশ্য, নকল ট্রেলারেও দুজনের অনস্ক্রিন রসায়ন বেশ ভালো, এমনই মতো অনেকের।