ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

এবার কার ‘দুলহানিয়া’ হচ্ছেন আলিয়া?

এবার কার ‘দুলহানিয়া’ হচ্ছেন আলিয়া?

হলিউডে ‘হার্ট অব স্টোন’ পেতে করেছেন অ্যাকশন, বলিউডে হয়েছেন ‘রকি’ রণবীর সিংয়ের মিষ্টি বাঙালি প্রেমিকা রানি। জনপ্রিয় ও সফল অভিনেত্রী আলিয়া ভাট এবার কী করতে চলেছেন? বি-টাউনে গুঞ্জন উঠেছে আবারো ক্যামেরার সামনে ‘দুলহানিয়া’ হতে চলেছেন অভিনেত্রী।

তবে এবার কার ‘দুলহানিয়া’ হচ্ছেন? আলিয়ার ভক্তদের আন্দাজ যদি সত্যি হয় তাহলে আরো একবার বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে অভিনেত্রীকে। বরুণের সঙ্গেই করণের ‘স্টুডেন্ট’ হয়ে বলিউডে পা রেখেছিলেন আলিয়া। তারপর জুটি বাঁধেন ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে। শশাঙ্ক খৈতানের পরিচালনায় ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়ায় অভিনয় করেছিলেন বরুণ-আলিয়া। ছবিটি দর্শকের মন কেড়েছিল। তারপর শশাঙ্কের পরিচালনাতেই মুক্তি পায় ‘বদরিনাথ কি দুলহানিয়া’। সে ছবিও সাফল্য পেয়েছে। শোনা যাচ্ছে, এবার এই ‘দুলহানিয়া’ সিরিজের তৃতীয় ছবি আসতে চলেছে।

এক সাক্ষাৎকারে এ কথা বরুণ স্বীকারও করে নিয়েছেন। অভিনেতা জানিয়েছেন, তিনি ও আলিয়া আবারো শশাঙ্কের পরিচালনায় জুটি বাঁধতে প্রস্তুত। তবে পরিচালক ভালো গল্প দর্শকদের উপহার দিতে চান। তাই সেই চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সম্পূর্ণ প্রস্তুতি নিয়েই হয়তো শ্যুটিং ফ্লোরে নামবেন শশাঙ্ক।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত