ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

শিকারির নজরে দেখে মানুষজন

- মিয়া খলিফা
শিকারির নজরে দেখে মানুষজন

নীল সিনেমার জগতে জনপ্রিয় তারকা ছিলেন মিয়া খলিফা। ২০১৪ সালে অন্ধকার এই দুনিয়ায় পা রাখার পরই বিশ্বজুড়ে পরিচিতি পান তিনি। কিন্তু সেই পরিচয় তার জন্য মোটেও সুখের হয়নি। নানা তিক্ত অভিজ্ঞতা ও বিড়ম্বনার শিকার হয়ে একটা সময় নিজেকে পর্নোজগত থেকে সরিয়ে নেন মিয়া। ২০১৪ সালে মাত্র ২১ বছর বয়সেই পর্নোজগতে পা রেখেছিলেন এই তারকা। মিয়া খলিফার জন্য সেই অভিজ্ঞতা ছিল খুবই ভয়ানক। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, নীল সিনেমার এই জগতে আসার বয়স কিছুতেই ১৮ হতে পারে না। কারণ এখানে শিকারির মতো ওৎপেতে থাকে মানুষজন। সারা জীবনের জন্য চুক্তিপত্রে সই করিয়ে নেওয়া হয়। সেটাই ভয়ংকর একটা বিষয়। কারণ ওই বয়সে অনেকেরই বোঝার ক্ষমতা থাকে না, এই জগতটা আসলে কেমন।

মিয়া তিন মাসেই বুঝে গিয়েছিলেন অন্ধকার দুনিয়ার চিত্র। তাই হাজার কষ্ট সত্ত্বেও সেই জগৎ ছাড়ার সিদ্ধান্তে অনড় ছিলেন তিনি।

নীল সিনেমার দুনিয়া ছাড়ার পর মিয়া খলিফা হয়েছেন সারা জোনাস। ছোট্ট একটা ঘরে দিন পার করতে হয়েছে তাকে। যেখানে জানালার কাচ পর্যন্ত ভাঙা ছিল। বাথরুম আর রান্নাঘরের সিঙ্ক একটাই ছিল। এরপর অস্টিনে যাওয়ার সিদ্ধান্ত নেন মিয়া। সেখানে একটি বিমা কোম্পানিতে চাকরি নেন তিনি। কিন্তু অতীত সেখানেও পিছু ছাড়েনি। যার ফলে চাকরি ছেড়ে আবার কনস্ট্রাকশন কোম্পানিতে যোগদান করেন। তবুও দৃশ্যপটের বদল ঘটেনি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত