তারা আমাদের ভালো চান না : রাজ

প্রকাশ : ২৪ আগস্ট ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

অভিনেতা শরিফুল রাজ ও পরীমণির সম্পর্ক কোনো জায়গায় দাঁড়িয়ে প্রশ্নটি সবার। কেননা, রাজ মিলে যাওয়ার খবর দিলে পরক্ষণেই পরীমণি দেন ভাঙনের খবর। এর আগে তারা ঠিকঠাক আছেন বলে জানিয়েছিলেন রাজ। পরীও সীলমোহর দিয়েছিলেন। তারপর দিনই শোনা যায়, রাজ ফের বাসা থেকে বেরিয়ে গেছেন। এরপর রাজের মাথা ফাটে, পরী অসুস্থ হন।

এ নিয়ে গুঞ্জনও ছড়ায়। নতুন খবর হচ্ছে, সেসব কাটিয়ে ফের এক হয়েছেন রাজ-পরী। সংবাদমাধ্যমকে রাজ নিজেই জানিয়েছেন এ তথ্য। সেইসঙ্গে জানিয়েছেন, কিছু মানুষ তাদের ভালো চান না। নিজের মাথা ফাটার ঘটনা এবং পরীমণির হাসপাতালে ভর্তির কারণ হিসেবে যে গুঞ্জন ছড়িয়ে পড়েছে তা মিথ্যা বলে উল্লেখ করেন রাজ। তিনি বলেন, আমার কাছে মনে হয়, আমার চারপাশের কিছু মানুষ এই সব বিভ্রান্তি ছড়িয়েছেন, ছড়াচ্ছেন। মনে হচ্ছে, তাঁরা ভালো চান না, তারা আমাদের ভালো থাকতে দেবেন না। তারা কারা জানতে চাইলে এ অভিনেতা বলেন, তাদের কথা আর বলতে চাই না। এসব করে যদি তারা ভালো থাকেন, থাকুক। যখন সময় আসবে, তখন সব বলব। আমি আগে নিজেকে একটু গুছিয়ে নিই, নিজে ঠিকঠাক হয়ে নিই, সব বলব।

সবশেষে তিনি জানান, এখন তিনি, পরী, সন্তান রাজ্যসহ বসুন্ধরার বাসাতেই আছেন। তিনি বলেন, আমি ও পরী ঠিকঠাক আছি। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই। ওর জ্বর হয়েছিল। এখন বেশ সুস্থ আছে। আমাদের নিয়ে বাজনাটা বেশি, সুযোগ পেলেই মানুষ আমাদের বাজায়। এর আগে একাধিকবার ফাটল ধরছিল রাজ-পরীর সম্পর্কে। কয়েক দফায় দুজনের দুটি পথ দুইদিকে বেঁকে গেছে বলে সামাজিক মাধ্যম গরম করেছিলেন তারা। কিন্তু দিনশেষে ফিরেছেন এক ছাদের নিচে।