‘বড় বোন’ নাটকে মাকসুদা মিতি

প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

মডেল-অভিনেত্রী মাকসুদা মিতি। নিয়মিত মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করছেন সম্ভাবনাময়ী এই অভিনেত্রী। সম্প্রতি তিনি শেষ করলেন ফজলুল সেলিম পরিচালিত ‘বড় বোন’ নাটক। নাটকটির দৃশ্য ধারন করা হয়েছে পূবাইলের বিভিন্ন স্থানে। গত শনিবার ‘বড় বোন’ নাটকের শুটিং সেটে কথা হয় অভিনেত্রী মাকসুদা মিতির সঙ্গে। তখন ‘বড় বোন’ নাটক সম্পর্কে জানতে চাইল তিনি বলেন, নাটকটির গল্পটা অনেক আবেগঘন, একদম ভিন্ন একটি গল্প। এছাড়া এই নাটকটির পরিচালক ফজলুল সেলিম একটু ভিন্ন আঙ্গিকে কাজ করেন। তার কাজগুলো খুব আকর্ষণীয়।

আশা করি আপনারা কেউ নিরাশ হবেন না। আর নাটকটি একটি পরিবারের বড় বোনের যে ভালোবাসা সেক্রিফাইস সে গল্প নিয়ে আগাতে থাকে। আপনারা নাটকটি দেখবেন আশা করি অনেক ভালো লাগবে। এছাড়া কো-এক্টর হিসেবে কাদের সঙ্গে কাজ করতে ভালো লাগে জানতে চাইলে এই অভিনেত্রী বলেন সবার সঙ্গে কাজ করতে ভালো লাগে।

পাশাপাশি কোন চরিত্রে কাজ করতে জানতে চাইলে মাকসুদা মিতি বলেন তার ভিন্ন ভিন্ন চরিত্রে কাজ করতে ভালো লাগে।সবশেষ অভিনেত্রী মাকসুদা মিতি বলে, আমার যারা ভক্ত আছেন তারা অবশ্যই বেশি করে বাংলা নাটক দেখবেন। আপনারা যত বেশি নাটক দেখবেন আমরা আরো তত বেশি নাটক করতে পারব। আর আমার জন্য দোয়া করবেন।