ঢাকা ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

সাক্ষাৎকার

সব সময় বিজ্ঞাপন নিয়ে ব্যস্ত থাকতে চাই

সব সময় বিজ্ঞাপন নিয়ে ব্যস্ত থাকতে চাই

জেরিন তাসনীম

জেরিন তাসনীম অন্তরা। এই সময়ের মডেল, অভিনেত্রী। কাজ করছেন বেশ কয়েক বছর ধরে। খুব শিগগিরই বড় পর্দাতেও অভিষেক হওয়ার অপেক্ষায় আছেন গুণী এই মডেল ও অভিনেত্রী। সাম্প্রতিক সময়ে তার কাজ নিয়ে কথা বলেছেন সালেহীন মাহমুদের সঙ্গে।

সাম্প্রতিক ব্যস্ততা কি?

সাম্প্রতিক ব্যস্ততা বিজ্ঞাপন নিয়ে। আমি বিজ্ঞাপনের মানুষ। সব সময় বিজ্ঞপন নিয়ে ব্যস্ততা। সম্প্রতি বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছি। আরো কিছু কাজের কথা চলছে। বিভিন্ন ফ্যাশন হাউজের ফটোশুটের কাজ চলছে। বড় পর্দায়ও দর্শক দেখতে পারবে সামনে।

অভিনয়ে আপনাকে নিয়মিত দেখা যায় না কেন?

আমি বিজ্ঞাপনে কাজ করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। তাই অভিনয়ে নিয়মিত দেখা যায় না। তবে ছোট পর্দার জন্য গার্ল স্কোয়াড করেছিলাম। নাটকটি খুব সাড়া পেয়েছিল। গার্ল স্কোয়াডের দ্বিতীয় সিজন আসবে। সেখানে আমাকে আবার দেখা যাবে। যদি নাটকের ভালো স্ক্রিপ্ট পাই তা হলে মাঝে মাঝে অভিনয় করব।

বড় পর্দা নিয়ে পরিকল্পনা কি?

আমি আসলে ছোট পর্দা নিয়ে খুব বেশি ভাবিনি। সিনেমা নিয়ে ভেবেছি। সিনেমা সব সময় আমার স্বপ্ন। সিনেমার অনেক অফার পেয়েছি। গল্প পছন্দ হয়নি। তাই কাজ করা হয়ে ওঠেনি। সম্প্রতি একটা সিনেমার গল্প আমার খুব ভালো লেগেছে। ব্যাটে বলে মিললে হয়তো বড় পর্দায় দর্শকরা আমাকে দেখতে পাবে।

কেমন গল্প আপনার পছন্দ?

বাস্তববাদী মৌলিক গল্প আমার পছন্দ।

বিজ্ঞাপনে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন কেন?

বিজ্ঞাপনে অল্প সময়ে নিজেকে বিকশিত করার অনেক সুযোগ থাকে। তবে এই মাধ্যমটি অনেক চ্যালেঞ্জের। আমি চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে খুব স্বাচ্ছন্দ্যবোধ করি। তাই কাজের ক্ষেত্র হিসেবে বিজ্ঞাপনকে বেশি প্রাধান্য দেওয়া হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত