প্রাক্তনের পাঠানো চিঠি হাতে পেয়েছি : শরিফুল রাজ

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

পরীমণির পক্ষ থেকে বিচ্ছেদপত্র পাঠানোর পাঁচ দিন পর গতকাল শুক্রবার জুমার নামাজের খানিক আগে আওয়াজ দিলেন শরিফুল রাজ। স্পষ্ট ভাষায় জানালেন, প্রাপ্তির খবরটি।

তাই নয়, প্রাপ্তিস্বীকারের ফাঁকে প্রকাশ পেয়েছে স্বস্তির বিষয়টিও! কারণ, লম্বা সময় ধরে পরীর সুতোই ঝুলে ছিলেন রাজ। ফলে লম্বা প্রতীক্ষার পর পরীর পক্ষ থেকে বিচ্ছেদপত্র হাতে পেয়ে রাজ যেন স্বস্তির নিঃশ্বাস ফেললেন। বললেন, আমার প্রাক্তনের পাঠানো চিঠি হাতে পেয়েছি।

না, এখানেই থামেননি। বরং পরীর এই চিঠি পাঠানোর সিদ্ধান্তকে ‘সম্মান’ জানালেন। বললেন, আলহামদুলিল্লাহ... তার এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি। ছাড়েননি এমন আলাপে পুত্র রাজ্যকেও জড়াতে। অনেকটা দাপ্তরিক আলাপের মতোই শোনালো। রাজ পরীকে লক্ষ্য করে বললেন, তাকে ধন্যবাদ দিতে চাই- আমাকে আমার জীবনের সেরা অর্জন রাজ্যকে উপহার দেওয়ার জন্য। রাজ্যের জন্য যা কিছু ভালো, বাবা হিসেবে আজীবন তা করার চেষ্টা অব্যাহত থাকবে। যদিও রাজের এমন সিদ্ধান্ত জানানোর আগেই পরীমণি জানিয়ে দিয়েছেন, এখন থেকে রাজ্যর সকল দায়-দায়িত্ব, খরচ মা হিসেবে একাই বহন করবেন তিনি। যেখানে আর কোনো অংশীদারিত্ব চান না। তেমন সিদ্ধান্তের একদিন পর রাজের এমন আলাপ কতটা আবেগ ছড়াবে পরীর পোক্ত মনে, সেটা বলা মুশকিল।