৩৫ বছর পূর্তিতে

সালমানের উপহার

প্রকাশ : ০৫ অক্টোবর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন ডেস্ক

১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন সালমান খান। এরপর কেটে গেছে দীর্ঘসময়। ক্যারিয়ারের নানা চড়াই-উৎরাই পেরিয়ে তিনি এখন বলিউড ভাইজান। সম্প্রতি অভিনয়ের ৩৫ বছর পূর্ণ করলেন সালমান। এ উপলক্ষ্যে তিনি ভক্তদের সঙ্গে উদযাপন করতে চান, আর সেটা নতুন সিনেমা দিয়ে। সালমান জানিয়েছেন, ‘টাইগার থ্রি’ সিনেমার মাধ্যমে বিশেষ এই উপলক্ষ্যেটি উদযাপন করবেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান খান বলেন, আমি খুবই আনন্দিত যে ব্যক্তিগত এই মাইলফলক আমি টাইগার থ্রি-এর সঙ্গে উদ্?যাপন করতে পারব।

আমি জানি, ভক্তরা আমাকে অ্যাকশন সিনেমায় দেখতে পছন্দ করেন। আমি নিজেও অ্যাকশন ভালোবাসি। তাই টাইগার থ্রি হবে এই উপলক্ষ্যে আমার পক্ষ থেকে ভক্তদের জন্য উপহার। ক্যারিয়ারের ৩৫ বছর পূর্তি উপলক্ষ্যে তিনি বলেন, যে দর্শকরা আমাকে শুরু থেকে ভালোবেসে আসছেন, তারাই আমাকে মনে করিয়ে দিলেন ৩৫ বছর পূর্তির কথা। পুরো সময়টি আনন্দ ও ভালোবাসায় ভরা ছিল।

অনেক সময় অনেক পরিকল্পনা ব্যর্থ হয়েছে, তখন কষ্ট পেয়েছি। তবে সামগ্রিকভাবে হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে এই দীর্ঘ সময়ের প্রতিটি মিনিট আমি এনজয় করেছি। মণীশ শর্মা পরিচালিত টাইগার থ্রিতে সালমানের সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ। দিওয়ালি উপলক্ষ্যে আগামী ১০ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি। এর আগের দুই পর্ব ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো এবারের পর্বটিও দর্শক সাদরে গ্রহণ করবেন বলে আশা সালমানের।