ফের ভাইরাল প্রভার ভিডিও

প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে ফেসবুকে খুব একটা দেখা যায় না। তিনি ঘুরে বেড়ান ইনস্টাগ্রামে। মনের আনন্দ, ক্ষোভ কিংবা হতাশা প্রকাশ করেন সেখানেই। এবার সেখান থেকেই ভাইরাল হলো প্রভার ২৫ সেকেন্ডের একটি ভিডিও।

নজের ইনস্টাগ্রামে ভিডিওটি প্রকাশ করেছেন প্রভা। সেখানে দেখা গেছে, আকাশি রঙের শাড়িতে কোনো এক পার্টিতে আছেন প্রভা। জমকালো পার্টির সেই মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করেন। ভিডিওর এক পর্যায়ে ভক্তদের চোখও মারেন তিনি। আকাশি রঙের শাড়ির পাশাপাশি নীল রঙের কামিজেও দেখা গেছে ছোট পর্দার জনপ্রিয় এ তারকাকে। প্রভার ওই ভিডিওটি দেখতে ভিড় লেগেছে নেটাগরিকদের। তার অনুসারীরা লাইক, কমেন্টে ভরিয়ে দিয়েছেন মন্তব্যের ঘর। তবে সেসব ইতিবাচক মন্তব্য। অনেকেই তার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

কেউ আবার তার প্রতি নিজের ভালোবাসা জানিয়েছেন। ক্যারিয়ার শুরুতেই সাড়া জাগিয়েছিলেন প্রভা। বেশ কিছু মানসম্মত কাজের মাধ্যমে ছন্দেই পথ চলছিলেন তিনি। কিন্তু জনপ্রিয়তার পারদ যখন ঊর্ধ্বমুখী, তখন হঠাৎ করে হয় ছন্দপতন। ব্যক্তিজীবনে অনাকাঙ্ক্ষিত এক ঘটনায় ভীষণ নাকানি-চুবানি খেতে হয় তাকে। তবে সেসব প্রতিবন্ধকতা কাটিয়ে এখন ছন্দে ফিরেছেন অভিনেত্রী।