ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

ওটিটিতে নিশাত প্রিয়ম

ওটিটিতে নিশাত প্রিয়ম

চলতি সময়ের অভিনেত্রী নিশাত প্রিয়ম। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছুদিন ধরে তিনি আলোচনায়। ৫ অক্টোবর হইচই প্ল্যাটফর্মে মুক্তি পায় তার অভিনীত ও শাফায়েত মনসুর রানা পরিচালিত ওয়েব সিরিজ ‘অদৃশ্য’।

এ সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিরিজটি উন্মুক্ত হওয়ার পর থেকেই প্রশংসায় ভাসছেন প্রিয়ম। সুদূর অস্ট্রেলিয়ায় বসে সে কথা জানিয়ে বললেন, বিভিন্ন ফেসবুক গ্রুপে লেখালেখি হচ্ছে। ‘অদৃশ্য’ দেখে নিজেদের ভালো লাগার কথা জানাচ্ছেন অনেকে। ‘সোনিয়া’ চরিত্রটি নিয়েও দর্শক লিখছে।’ নিশাত এর আগে মাহফুজ আহমেদ কিংবা অপি করিম- কারো সঙ্গে কাজ করেননি। ‘অদৃশ্য’ সিরিজের মাধ্যমে এবারই প্রথম তাদের সঙ্গে কাজ করলেন অভিনেত্রী। সে অভিজ্ঞতার বিষয়ে বললেন, শুটিং শুরুর আগে থেকেই ‘অদৃশ্য’ নিয়ে এক্সাইটেড ছিলাম। মাহফুজ আহমেদ ও অপি করিমের সঙ্গে পর্দায় থাকব- ভাবতেই ভালো লাগছিল।

আমি নবাগত অথচ তারা তা বুঝতেই দেননি। তারা অভিনয়শিল্পী হিসেবে অসাধারণ। মানুষ হিসেবেও চমৎকার। মনেই হয়নি তাদের সঙ্গে প্রথম কাজ করছি। তাদের সঙ্গে কাজ করে অনেক কিছু শিখেছি। নির্মাতার প্রতিও মুগ্ধতার কথা জানালেন প্রিয়ম, শাফায়েত মনসুর রানা আমার পছন্দের নির্মাতা। তার সবগুলো কাজ দেখেছি। এমন একজন নির্মাতার সঙ্গে কাজ করতে পারাও দারুণ ব্যাপার। পুরো ইউনিটের সঙ্গে চমৎকার সম্পর্ক হয়ে গিয়েছে কাজটি করার সময়। ওটিটিতে নিয়মিত দেখা যাচ্ছে প্রিয়মকে। হইচইতে এর আগে তিনি মানিহানি, মহানগর ও মিশন হান্টডাউন ওয়েব সিরিজে কাজ করেছেন।

তবে কি নাটক ছেড়ে দিলেন তিনি? বললেন- ‘না, নাটক আমার শিকড়। সেটি কখনো ছাড়ব না। এ সময়ে কাজ করা হচ্ছে না। এখন অস্ট্রেলিয়ায় অবকাশ যাপন করছি।

বাংলাদেশে ফিরলে নাটকের কাজ শুরু করব।’ ওটিটি প্ল্যাটফর্মে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে নিশাত বললেন, ওটিটিতে কাজের অভিজ্ঞতা বেশ ভালো। গুছিয়ে কাজ করা হয়। প্রি-প্রোডাকশন ও পোস্ট-প্রোডাকশনে ধরে ধরে শুট করা হয়। খারাপ করার সুযোগ নেই ওটিটিতে। আমি এ প্ল্যাটফর্মে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত