ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

‘দরদ’ হতে যাচ্ছে ইউনিক গল্পের মুভি : শাকিব খান

‘দরদ’ হতে যাচ্ছে ইউনিক গল্পের মুভি : শাকিব খান

প্রথমবারের মতো প্যান ইন্ডিয়ান ছবিতে নাম লিখিয়েছেন শাকিব খান। ‘দরদ’ নামের এ ছবিটি নির্মাণ করছেন অনন্য মামুন। গত বুধবার ছবিটি নিয়ে সংবাদ সম্মেলন করা হয়। সেখানে শাকিব জানান, ইউনিক গল্পের ছবি হতে যাচ্ছে ‘দরদ’। এ প্রসঙ্গে শাকিব বলেন, ‘এটা বাংলাদেশ থেকে প্রথম প্যান ইন্ডিয়ান মুভি।

আমি মনে করি এটি হতে যাচ্ছে একেবারে ইউনিক গল্পের মুভি। ইন্ডিয়ার সঙ্গে এই নতুন কোলাবোরেশান আশা করছি ভালো হবে।’ ‘দরদ’ ছবিতে শাকিবের বিপরীতে থাকবেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। তিনি বলেন, ‘সিনেমার কোনো ভাষা নেই। যে কোনো ভাষায় ভালো গল্পের সিনেমা হতে পারে।

‘দরদ’ তেমনই একটি প্রজেক্ট।’ মুম্বাইয়ের একটি হোটেলে আয়োজিত এ সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অনন্য মামুন, বাংলাদেশের একাংশের প্রযোজক কামাল কিবরিয়া লিপুসহ মুম্বাইয়ের প্রযোজকরা। সম্মেলনে জানানো হয়, সাইকো থ্রিলার গল্পের সিনেমা ‘দরদ’।

দৃশ্যধারণের কাজ শুরু হবে ২৭ অক্টোবর থেকে। আগামী বছরের ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে আসবে ছবিটি। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম, কর্ণাটক— ছয়টি ভাষায় মুক্তি পাবে ছবিটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, রাহুল দেব প্রমুখ। ছবিটি প্রযোজনার দায়িত্বে আছে পশ্চিমবঙ্গের এসকে মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট এবং মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত