ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

আমাদের ছবির গল্পই শাকিব খান : সোহানা সাবা

আমাদের ছবির গল্পই শাকিব খান : সোহানা সাবা

ঢালিউডে জনপ্রিয়তা সবাইকে ছাড়িয়ে সুপারস্টার শাকিব খান। তার নামে চলে সিনেমা। এ কারণে শাকিবহীন চলচ্চিত্রগুলোর নির্মাতা, অভিনয়শিল্পীদের ছবির সফলতা নিয়ে ভাবতেই হয়। মুক্তি পেতে যাচ্ছে সোহানা সাবা অভিনীত ছবি ‘অসম্ভব’। তবে বিষয়টি নিয়ে অতটা চিন্তিত নন অভিনেত্রী। তিনি মনে করেন, তার সিনেমার শাকিব খান হলো গল্প।

সামাজিক মাধ্যমে এ কথা জানিয়েছেন সাবা। নিজের ফেসবুকে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন- ‘বলেছিলাম কিন্তু আমাদের সিনেমায় শাকিব খান নাই, কিন্তু আমাদের সিনেমার শাকিব খান হলো আমাদের গল্প, আমাদের আন্তরিকতা, আমাদের সর্বোচ্চ চেষ্টা ও আমাদের ‘অসম্ভব’র অসম্ভব সুন্দর টিম স্পিরিট! আমরা নভেম্বরের ৩ তারিখ আসছি ‘অসম্ভব’ সিনেমাটি নিয়ে আপনাদেরই পাশের সিনেমা হলে।’ যাত্রাশিল্প ও যাত্রাশিল্পীদের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘অসম্ভব’।

ছবিটির নির্মাতা জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস। সরকারি অনুদানে নির্মিত হয়েছে ছবিটি। এতে সোহানা সাবা ছাড়াও অভিনয় করেছেন, আবুল হায়াত, গাজী আবদুন নূর, স্বাগতা, শাহেদ, শতাব্দী ওয়াদুদ, জ্যোৎস্না বিশ্বাস প্রমুখ। সিনেমাটির গান লিখেছেন প্রয়াত গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। অতুল প্রসাদের লেখা ‘মোদের গরব মোদের আশা আমরি বাংলা ভাষা’ গানটিও এ সিনেমায় ব্যবহৃত হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত